নিউজটি পড়া হয়েছে 133

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ছাব্বির স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্টিত।

স্টাফ রিপোর্টারঃ হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের বালিখালে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত নবীগঞ্জের তরুণ ব্যবসায়ী ছাব্বির আহমেদ’র স্মরণে ফুলতলী বাজারে শোকসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে।শোক সভায় হাজারো শোকার্ত মানুষ অংশ গ্রহণ করেন। সদা হাস্যমুখ ও সবার প্রিয় ব্যক্তিত্ব তরুণ ব্যবসায়ী ছাব্বিরকে এভাবে হারানো যেন কেহই মেনে নিতে পারছেন না, তবুও মেনে নিতে হয়। তাঁর ব্যাথায় ব্যতিত যেন পুরো এলাকাবাসী, শোকের ছায়া বিরাজ করছে এলাকাজুড়ে।

নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামের ও ফুলতলী বাজারের বিশিষ্ট তরুণ ব্যবসায়ী, ফুলতলী বাজারস্থ আশ্বিকানে আউলিয়া সুন্নী যুবসংঘের দাতা সদস্য ও মৃত মাওলানা আব্দুল মোছাব্বিরের পুত্র সদ্য প্রয়াত তরুণ ব্যবসায়ী ছাব্বির আহমেদ এর স্মরণে আজ (শুক্রবার) বিকেল ৪টায় ফুলতলী বাজারে শোকসভা, মিলাদ ও দোয়া মাফিল অনুষ্টিত হয়েছে।

স্থানীয় ফুলতলী বাজারস্থ আশ্বিকানে আউলিয়া সুন্নী যুবসংঘ কর্তৃক আয়োজিত উক্ত শোক সভায় সভাপতিত্ব করেন ছয় মৌজার বিশিষ্ট মুরুব্বি হাজী মোঃচান্দ অালি।

এতে বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী শামসুদ্দিন এম.বি, ফুলতলি বাজারে ব্যবসায়ী সমিতির সভাপতি সাবেক মেম্বার মোঃ তোয়াব উল্ল্যাহ, আব্দুল বশির, সাবেক মেম্বার জমশেদ আলী, ফুলতলী বাজারের ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শাহ নজরুল ইসলাম, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এম, মুজিবুর রহমান, বিশিষ্ট মুরব্বি আনোয়ার মিয়া, তাজুল ইসলাম, জুয়েল, নুরুল হক তুহিন, রমজান আলী রাজু, শাহ নুরুজ্জামান ও আশ্বিকানে আউলিয়া সুন্নী যুব সংঘের সদস্য লিখন আহমেদ, আরফিন সোহাগ, উজ্জ্বল প্রমুখ।

শোক সভা পরিচালনা করেন উক্ত সংঘঠনের সদস্য মাওঃ আব্দুল মুহিত, সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের সকল সদস্যবৃন্দ।

শোকসভা শেষে দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা আলী নেওয়াজ আল কাদরী ও ক্বারী ইমাম আব্দুল মুকিত। পরে শিরনী বিতরন করা হয়।

উল্লেখ্য, গত বুধবার দুপুর ১টা ১৫ মিনিটের সময় নবীগঞ্জ ফেরার পথিমধ্যে দ্রুতগামী একটি কার্গো সার্ভিস “মাহী এন্টার প্রাইজ” নামীয় মালবাহী কাভার্ডভ্যান(চট্রমেট্রো-ট ১১-৭১৫৩) ওভারটেক করার সময় পেছন থেকে মোটর সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী ছাব্বিরের মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হয় তার সঙ্গীয় চাচাতো ভাই একই গ্রামের জামাল মিয়ার পুত্র সানি (৩০) ও বাহুবল উপজেলার পুটিজুড়ি গ্রামের ধন মিয়া (৪০ নামের ব্যক্তি। আহতদের উদ্ধার করে স্থানীয়রা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

দুর্ঘটনার সাথে সাথেই স্থানীয়রা ঘাতক কাভারভ্যান আটক করলেও সুচতুর চালক পালিয়ে যেতে সক্ষম হয়। নিহতের নামাযে জানাজা গত বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় ফুলতলী বাজার ৫ মৌজা মাঠে অনুষ্টিত হয়। এতে এলাকার সহস্রাধিক মুসল্লিগন অংশ গ্রহণ করেন।

ফেসবুক মন্তব্য
xxx