হবিগঞ্জ-১ আসনে নৌকার মাঝি জননেতা মিলাদ গাজী

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ।। জোটগত সমীকরণে অপেক্ষিত হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন সাবেক মন্ত্রী ও এমপি, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর প্রয়াত দেওয়ান ফরিদ গাজীর তনয় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা শাহ নেওয়াজ মিলাদ গাজী।

আজ নভেম্বর (সোমবার) দলীয় কার্যালয় থেকে মনোনয়নের পত্র সংগ্রহ করেন মিলাদ গাজী।

জানা যায়, দশম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ জোটগত সমীকরণে এবং জাতীয় পার্টিকে ছেড়ে দেয় আওয়ামী লীগ। সেই সময় দলের মনোনয়ন পেয়ে প্রত্যাহারের দিন শেষ সময়ে কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহার করেছিলেন শাহনেওয়াজ মিলাদ গাজী।

উল্লেখ্য এ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ৮জন নেতা মনোনয়ন পত্র ক্রয় করেন।

এব্যাপারে আওয়ামী লীগ মনোনীত দেওয়ান শাহনেওয়াজ মিলাদ গাজী জানান, আমি দলের ক্লান্তিলগ্নে দেশরত্ন, জননেত্রীর সিদ্ধান্ত অনুযায়ী মনোনয়ন প্রত্যাহার করেছিলাম। আমি আশাবাদী ছিলাম নেত্রী আমাকে মূল্যায়ন করবেন, তারই প্রতিফলন ঘটলো। তাই উক্ত আসনে নবীগঞ্জ-বাহুবলবাসী তথা সর্বস্তরের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সবার প্রতি আহবান জানান তিনি।

দল তাঁকে মনোনয়ন দেয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ ও দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। দেওয়ান শাহনেওয়াজ মিলাদগাজী দলীয় মনোনয়ন পাওয়ায় নবীগঞ্জ-বাহুবলে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, জাতীয় শ্রমিকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে আনন্দ উল্লাস বিরাজ করছে। জয়বাংলা ধ্বনিতে মুখরিত হয়ে উঠছে নবীগঞ্জ-বাহুবল উপজেলার হাটবাজার, অলিগলিসহ প্রত্যান্ত অঞ্চল।

ফেসবুক মন্তব্য
xxx