সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ তিনজন নিহত

সিলনিউজ অনলাইনঃ রাজধানীর অদূরে ঢাকা আরিচা মহাসড়কের দুটি স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছে। আহতদের মধ্যে রয়েছেন শেখ রাসেল ক্লাবের ফুটবলার সোহেল রানা।

আজ (শনিবার) দুপুরে আশুলিয়ার নয়ারহাট এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী মা আফরিন আক্তার ও ৫ বছরের শিশু ছেলে আবদুল্লাহ নিহত হয়। এসময় গুরুতর আহত হন বাবা সোহেল রানা। তাদের গ্রামের বাড়ি মানিকগঞ্জের শিবালয় থানায়। 

পুলিশ জানায়, দুপুরে মানিকগঞ্জের শিবালয় থেকে বাবা সোহেল, তার স্ত্রী ঝুমা খাতুন ও ৫ বছরের ছেলে আব্দুল্লাহকে নিয়ে মোটরসাইকেল যোগে আশুলিয়ার নবীনগরের দিকে আসছিলেন। এসময় তাদের বহনকারী মোটরসাইকেলটি আশুলিয়ার নবীনগর কোহিনুর স্পিনিং মিলের নিকট পৌঁছলে পিছন থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে পড়ে মা ঝুমা খাতুন (২২) ও ৫ বছরের ছেলে আব্দুল্লাহ নিহত হয়। তাদের মাথায় প্রচন্ড আঘাতে ফেটে যায়। ঘটনাস্থলেই মা ছেলের মৃত্যু হয়। 

অন্যদিকে সাভারের মজিদপুর এলাকায় ইতিহাস পরিবহনের চাপায় মাহেলা খাতুন নামের এক (৫৫) নারী নিহত হয়েছে। নিহতের বাড়ি সাভারের মজিদপুর এলাকায়। পৃথক দুটি ঘটনায় আশুলিয়া ও সাভার মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুক মন্তব্য
xxx