নবীগঞ্জ দেবপাড়ায় তালামীযে ইসলামিয়ার ঈদে মিলাদুন্নবী (সা.) মোবারক র‍্যালি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া নবীগঞ্জ ১০নং দেবপাড়া ইউনিয়ন শাখা কর্তৃক পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে মোবারক র‍্যালী ও অালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

র‍্যালিটি রুস্তমপুর নয় মৌজা সুন্নীয়া অালিম মাদরাসা থেকে শুরু হয়ে গোপলার বাজার হয়ে ফুটারচর বাসষ্ট্যান্ড থেকে ঢাকা-সিলেট মহাসড়ক ও রুস্তমপুর টোলপ্লাজা প্রদক্ষিণ করে মাদরাসা মাঠে অালোচনা ও মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. আব্দুল মুহিত রাসেল। উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ নবীগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ সজ্জাদুর রহমান।

১০নং দেবপাড়া ইউনিয়ন তালামীযে সভাপতি মো. হারুনুর রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. অাল অামিন রেজা এবং সহ-সাধারণ সম্পাদক মো. তরাজুল ইসলামের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক মো. মোশাহীদ অালী, অালোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ অানজুমানে তালামীযে ইসলামিয়া নবীগঞ্জ উপজেলা সভাপতি আহমাদ আদিল আল জাবের, সাধারণ সম্পাদক মো. সাহিদ আলম, সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ এম. মোজাহিদ অাহমদ, নবীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের সহ-সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান হাসান, গোপলার বাজার জামে মসজিদের খতিব মাওলানা মোশাহীদ অালী, দেবপাড়া ইউনিয়ন তালামীযের সাবেক সভাপতি মো. জাকির হোসেন প্রমূখ।

ফেসবুক মন্তব্য
xxx