ছাতকে দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক আহত (ভিডিও)

সিলনিউজ২৪.কমঃ সুনামগঞ্জ জেলার ছাতকের দোলারবাজার ইউনিয়নের বারগোপি পূর্বপাড়া ও বারগোপি পশ্চিমপাড়া গ্রামবাসির মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে।

আজ ২৪ নভেম্বর (শনিবার) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় গুলিবিদ্ধ ১০ জনসহ আহত ২৬ জনকে সিলেট এম ও জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, গতকাল শুক্রবার বিকেলে গ্রামের মাঠে ফুটবল খেলতে থাকা পশ্চিমপাড়ার ছেলেদের বাঁধা দিয়ে মাঠ থেকে উঠিয়ে দেয় পূর্ব পাড়ার জমির উদ্দিন মেম্বার, লিটন মিয়া, হদিস আলী। সকালে পশ্চিমপাড়ার ছেলেরা গ্রামের লুৎফুর রহমান, খাদিমুল ইসলাম ও এখলাছ মিয়ার নেতৃত্বে মাঠে ফুটবল খেলতে গেলে তাদের উপর হামলা করা হয়। এক পর্যায়ে উভয় পাড়ার লোকজন তুমুল সংঘর্ষে লিপ্ত হয়। এসময় দেশীয় অস্ত্রসস্র এবং আগ্নেয়াস্ত্রেরও ব্যবহার করে দু’পক্ষ। কয়েক রাউন্ড গুলিও ছুঁড়া এসময়।

সংঘর্ষে গুলিবিদ্ধসহ রুবেল মিয়া (২২), সোহাগ আহমদ (২৫), রুমেল আহমদ (২০), সাকির আলী (৩৮), হেলাল আহমদ (৪০), রোসনা বেগম (৩৫), সাজ্জাদুর রহমান (৩৫), মিজানুর রহমান (৪০), রবেল আহমদ (২৫), জাকির আলী (২২), নুরুল আমিন (৪২), ছমির উদ্দিন (৫০), আহমদ আলী (৩৫), লায়েক আহমদ (৩৫), শফিকুর রহমান (৫০), রিপন (২৫), ছয়ফুল আলম (৩০), জুনেদ হাসান (২৬), সুয়েব মিয়া (২০), নুর আলমসহ (৩০) প্রায় ২৫ জনকে সিলেট এম ও জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

ফেসবুক মন্তব্য
xxx