ঐক্যফ্রন্টে যোগ দেওয়ার সংবাদ গুজব ও ভিত্তিহীন : ডন

ইকবাল এইচকে খোকনঃ ঐক্যফ্রন্টে যোগ দেওয়ার সংবাদকে গুজব ও ভিত্তিহীন বলে উড়িয়ে দিলেন আজিজুস সামাদ আজাদ ডন। তিনি বলেন, আমার বিরুদ্ধে একটি মহল ঐক্যফ্রন্টে যোগ দেওয়ার ভিত্তিহীন গুজব ছড়িয়ে মানুষের মনে বিভ্রান্তির সৃষ্টি করছে এবং আমার ইমেজ নষ্ট করার চক্রান্ত করছে। আমি এই সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি।

আজ (বুধবার) সন্ধ্যায় সিলনিউজ টুয়েন্টিফোর ডটকমের কাছে তিনি বলেন, আমি জানতে পেরেছি কিছু অনলাইন নিউজ পোর্টাল এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ঐক্যফ্রন্টে যোগ দেওয়ার মিথ্যে ও বানোয়াট খবর প্রকাশ করেছে। আমি এই ঘটনার নিন্দা জানিয়ে আমার নির্বাচনী এলাকার জনগণ এবং পরিচিত ও শুভাকাঙ্ক্ষীদের এ ব্যাপারে সতর্ক থাকার আহবান জানাচ্ছি।

উল্লেখ্য, সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসন থেকে এবারও নৌকার মার্কার দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আজিজুস সামাদ ডন। এই আসনের বর্তমান সাংসদ অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এবারও দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেছেন। এখনো দল থেকে এই আসনে প্রার্থীর নাম ঘোষণা করা না হলেও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে খবর ছাপে যে- আব্দুস সামাদ আজাদপুত্র ডন ঐক্যফ্রন্টে যোগ দিচ্ছেন। বিষয়টির সত্যতা জানতে যোগাযোগ করা হলে ডন এসব গুজব বলে উড়িয়ে দেন।

ফেসবুক মন্তব্য
xxx