দ্বিতীয় দিনের মতো চলছে বিএনপি প্রার্থীদের সাক্ষাৎকার

সিলনিউজ অনলাইন ডেস্কঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনে ‘ধানের শীষ’ প্রতীক নিয়ে লড়াই করতে ইচ্ছুক নেতাদের সাক্ষাৎকার পর্ব আজ সোমবার দ্বিতীয় দিনের মতো চলছে।

আজ  ১৯ অক্টোবর( সোমবার) সকাল থেকে বিএনপির চেয়ারপার্সন গুলশান কার্যালয়ে শুরু হয়েছে বরিশাল বিভাগের সাক্ষাৎকার। এরপর দুপুর আড়াইটা থেকে শুরু হবে খুলনা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারপর্ব।

সাক্ষাৎকার শুরুর আগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কার্যালয়ে বাইরে থাকা মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশে সমর্থকদের না নিয়ে আসার আহ্বান জানান। তিনি বলেন, মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতের সময় আবেদন ফরম জমাদানের রসিদ অবশ্যই সঙ্গে আনতে হবে।চেয়ারপার্সনের কার্যালয়কে কেন্দ্র করে এর আশপাশে আমন্ত্রিত মনোনয়ন প্রত্যাশী ও আমন্ত্রিতরা ছাড়া অন্য কেউ থাকতে পারবেন না।

গতকাল থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হয়েছে। সাক্ষাৎকার পর্বে মনোনয়ন বোর্ডে যুক্ত ছিলেন লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এ দিন রংপুরের ৩৩টি ও রাজশাহীর ৩৯টিসহ মোট ৭২টি সংসদীয় আসনের সাক্ষাৎকার গ্রহণ করা হয়। এসব আসনের জন্য সাক্ষাৎকার দিয়েছেন প্রায় ৫৩৬ জন।

বিভাগ ওয়ারি প্রার্থীদের সাক্ষাতের তারিখ ও সময়

আজ সোমবার সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বরিশাল বিভাগ ও দুপুর আড়াইটা থেকে খুলনা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

পরদিন ২০ নভেম্বর মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত চট্টগ্রাম বিভাগ এবং দুপুর আড়াইটা থেকে কুমিল্লা সাংগঠনিক বিভাগ ও সিলেট বিভাগের মনোনয় নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

২১ নভেম্বর বুধবার সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ময়মনসিংহ বিভাগ ও ফরিদপুর সাংগঠনিক বিভাগ এবং দুপুর আড়াইটা থেকে ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

ফেসবুক মন্তব্য
xxx