এয়ারপোর্ট থানাধীন ইসলামপুর পুড়াবাড়ী এলাকায় জগদীশ উরাং এর বাড়ীতে ডাকাতি

সিলনিউজ২৪.কমঃ  এয়ারপোর্ট থানাধীন ইসলামপুর পুড়াবাড়ী এলাকায় জগদীশ উরাং এর বাড়ীতে ডাকাতি সংগঠিত হয়েছে। এ সময় ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। দিবাগত রাত শুক্রবার আনুমানিক রাত ২.৩০ মিঃ সময়ে জগদীশ উরাং এর বসতঘরে এ ডাকাতির ঘটনা ঘটে।
ডাকাতির শিকার জগদীশ উরাং বলেন, দিবাগত রাত শুক্রবার আনুমানিক ২.৩০মিঃ সময়ে পরিবারের সবাই যখন গভীর ঘুমে তখন গ্রিলের তালা ভেঙে ৮/১০ জনের একদল ডাকাত ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে আমাকে ও আমার সন্তানকে হাত পা বেঁধে জিম্মি করে ডাকাতদল ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যায়।ঘটনাস্থল পরিদর্শন করেছেন এয়ারপোর্ট থানা পুলিশ ও স্হানীয় জনপ্রতিনিধিরা।ডাকাতির ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
এদিকে, জগদীশ উরাং এর বাড়ী থেকে ডাকাতদের লুট করে নেয়া নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ জিনিসপত্র উদ্ধার ও ডাকাতদেরও গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন,ইসলামপুর যুব সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মাসুক আহমেদ, সাধারণ সম্পাদক অনিল রাজ কুমার, ও সাংগঠনিক সম্পাদক কুদ্দুস আহমদ সুমন।
ফেসবুক মন্তব্য
xxx