নিউজটি পড়া হয়েছে 204

সিলেট যুবলীগ নেতা মুশফিক জায়গীরদার লন্ডনে সংবর্ধিত।

সিলনিউজঃ জাতীয় চারনেতা পরিষদ যুক্তরাজ্যের উদ্দ্যোগে লন্ডন সফররত সিলেট মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

যুক্তরাজ্যের স্থানীয় সময় (বৃহস্পতিবার) ইস্ট লণ্ডনে সংগঠনের সভাপতি সাবেক ছাত্রনেতা এডভোকেট শাহ ফারুক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম শামীমের পরিচালনায় উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সর্ব ইউরোপিয়ান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ডাঃ ফয়জুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হেলমেটের সাবেক মেয়র সেলিম উল্লাহ, সংগঠনের সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা মকসুদ রহমান, সহ-সভাপতি জলিল চৌধুরী, মশিউর রহমান মসনু, বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন ভূঁইয়া, শহীদ সন্তান বাবুল হোসেন, সাবের চৌধুরী মহসীন, আবুল হোসেন ওয়াদুদ, উপদেষ্টা গোলাম হোসেন আহবাব।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা সাইফুল চৌধুরী সয়েফ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার, জাতীয় চার নেতা এবং ভাষা আন্দোল, মহান মুক্তিযুদ্ধ ও সকল গণতান্ত্রিক আন্দোলনের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালনের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।

সংগঠনের যুগ্ম সম্পাদক আলতাফ হোসেন চোধুরী, মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার জোসনা, সাংস্কৃতিক সম্পাদক বর্ণালী চক্রবর্তী ফুল দিয়ে সফররত যুবলীগ নেতা মুশফিক জায়গীরদারকে সংবর্ধনা জানান।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল কাদির চৌধুরী মুরাদ, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন দেলু, প্রচার-প্রকাশনা সম্পাদক ও কুইন্সপার্ক বাংলাদেশী এসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান মিসবা রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গাজী আব্দুর রব, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অজি উদ্দীন, আন্তর্জাতিক সম্পাদক মিজান রশীদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরুন কান্তি কর, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সাইমুম ইসলাম, সদস্য অনুপ কুমার চক্রবর্তী প্রমুখ।

সভায় বক্তারা যুবনেতা মুশফিকের লন্ডন সফরের সফলতা ও তার নেতৃত্বে সিলেটে যুবলীগ এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করে বলেন, বাংলাদেশে আসন্ন নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করে দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় দেশ সেবার সুযোগ দানের জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সংবর্ধিত যুবনেতা মুশফিক তার বক্তব্যে লন্ডনে বসবাসরত প্রবাসীদের দেশের উন্নয়নে ভূমিকা রাখায় ভুয়সি প্রশংসা করেন। আগামী নির্বাচনে সকলকে তাদের আত্মীয়স্বজনকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

ফেসবুক মন্তব্য
xxx