নিউজটি পড়া হয়েছে 144

ব্রিটেনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো সিলেট সরকারী অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাপ্তন শিক্ষার্থীদের মিলনমেলা।

এম এস রুবেলঃ ব্রিটেনের বুকে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়ে গেলো সিলেট সরকারী অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অগ্রগামীয়ানদের মিলনমেলা।

বাংলাদেশ থেকে আগত সিলেট সরকারী অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অবসরপ্রাপ্ত সহকারী সিনিয়র শিক্ষিকা ফাতেমা খায়রুননেছা ও শিক্ষিকা আজিজুননেছার আগমন উপলক্ষে গত ১১ নভেম্বর দুপুরে লন্ডনের একটি রেস্টুরেন্টে প্রতিষ্ঠানটির প্রাক্তন ছাত্রী মাছুমা চৌধুরী রুমী, মুনা রহমান এবং জাফরিন খান এর উদ্যোগে অনুষ্টিত হয়ে গেলো অগ্রগামীয়ানদের এক মিলন মেলা। বিশেষ সহযোগিতায় ছিলেন নিলুফার সৈয়দ।

শিক্ষিকাদের আগমনে এই রিইউনিয়ন যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে ৬০ জন প্রাক্তন ছাত্রীরা যোগ দিয়েছিলেন। এমন আয়োজনে সকলেই অভিভূত হন এবং সুন্দর একটি পুনর্মিলনী আয়োজনের জন্য ধন্যবাদ জানান আয়োজকদের।  

অনুষ্টানটির শেষ পর্যায়ে উপস্থিত সকল প্রাক্তন ছাত্রীরা তাদের শিক্ষিকাদের নিয়ে কেক কাটেন এবং একটি ডায়রীতে সবাই মনের অনুভুতি লিখে ডায়রীটি শিক্ষিকাদের হস্তান্তর করেন।

আয়োজকরা আগামী বছর একটি বড় রিইউনিয়ন করতে চান বলে আশা ব্যক্ত করেন।অনুষ্ঠানে প্রাক্তন ছাত্রীদের মধ্য উপস্থিত ছিলেন জেনিফার সারোয়ার লাক্সমী, নাজ নাইম, রওশান পলাশ, সেলিনা নাজনীন, রেখা আমিন, সিমি আলী, রোসেলিন আজাদ, রতনা, পিকলি, ফাহমী, রোজী, মিলি, সোমা, রুলী, মিতা, নিনা, তানী, পিনা, শাহিদা খানম, সাহেদা ইয়াকুব, রেহানা চৌধুরী, ইয়াসমিন চৌধুরী, মমি, সাহিদা খানম, সালমা সুলতানা জেনি, নাজনীন ইসলাম মিলি ও আরো অনেকে।

ফেসবুক মন্তব্য
xxx