আপাতত বিয়ের পরিকল্পনা নেই, জানালেন সুস্মিতা সেন।

সিলনিউজ অনলাইনঃ আপাতত বিয়ের পরিকল্পনা নেই বলে জানিয়ে জানিয়েছেন সুস্মিতা সেন। শোনা যাচ্ছিল আগামী বছরই নাকি ১৫ বছরের ছোট প্রেমিক রহমান শলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সুস্মিতা। কিন্তু আপাতত সব জল্পনায় জল ঢেলে অভিনেত্রী নিজেই সে বিষয়ে মুখ খুললেন।

একটি ইন্সট্রাগ্রাম পোস্টের মাধ্যমে সুস্মিতা জানান, আপাতত তিনি শরীর চর্চা নিয়েই ব্যস্ত, তাই এখন বিয়ের কোনও পরিকল্পনা নেই। যা রটেছে তা পুরোটাই গুজব বলে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। তবে রহমান শলের সঙ্গে নিজের সম্পর্কের কথা বেশ মজার ছলে স্বীকারও করে নিয়েছেন।

তিনি লিখছেন, সবাই যখন ভাবছে যে আমি বিয়ে করতে চলেছি, তখন বলে রাখি, আমি শরীর চর্চা নিয়েই ব্যস্ত। তাই যে গুজব রটেছে তার সবটাই মিথ্যা। তবে হ্যাঁ যদি কেউ বলেন আমি ‘রোমান্স’ করছি, সেটা ঠিক। সকলের উদ্দেশ্যে সত্যিটা জানিয়ে রাখলাম।

প্রসঙ্গত, ২৭ বছরের মডেল রহমান শলের সঙ্গে সুস্মিতার আলাপ একটি ফ্যাশান শোতে। সেখান থেকেই বন্ধুত্ব। সুস্মিতার দুই মেয়ের সঙ্গেও বেশ ভাব হয়ে গিয়েছে রহমানের। একসঙ্গে দীপাবলিও পালন করেছেন চারজন। তারপর থেকেই রহমানের সঙ্গে তাঁর বিয়ে নিয়ে জল্পনা শুরু হয় বলি মহলে। এবার সেই জল্পনার অবসান করলেন প্রাক্তন মিস ইউনিভার্স নিজেই।

সূত্রঃ উত্তরবঙ্গ সংবাদ

ফেসবুক মন্তব্য
xxx