নিউজটি পড়া হয়েছে 47

কুর্শি তালামীযের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন।

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ অানজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো.অাব্দুল মুহিত রাসেল বলেছেন- অাজকের শিক্ষার্থীরা অাগামী দিনের দেশ ও জাতির কর্ণধার। তিনি অারো বলেন শিক্ষার্থীরা লেখাপড়ায় মনোযোগী হয়ে সঠিক ইতিহাস জানতে হবে। দেশ ও সমাজ রক্ষায় মেধাবী শিক্ষার্থীদের বিকল্প নেই।

তিনি (শনিবার) বিকাল ৩ টায় বাংলাদেশ অানজুমানে তালামীযে ইসলামিয়া কুর্শি ইউনিয়নের কুর্শি আ.শাখা কর্তৃক স্থানীয় কুর্শি বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় অডিটরিয়ামে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

শাখা সভাপতি মো.মামুন অাহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. তপন অাহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা তালামীযের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর অালম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. ফয়েজ অাহমদ, কুর্শি ইউনিয়ন সভাপতি তালুকদার অাবুল হায়াত রুহিন, সহ-সভাপতি মো. শামীম অাহমদ চৌধুরী শিপু, সাধারণ সম্পাদক মো. অাব্দুল বাছিদ, দীঘলবাক ইউনিয়ন সাধারণ সম্পাদক মো. অাবু সুফিয়ান হারুন, কুর্শি ইউনিয়ন অফিস সম্পাদক মো. মাহফুজ অাহমদ, মো. দুরুদ মিয়া প্রমূখ।

ফেসবুক মন্তব্য
xxx