নিউজটি পড়া হয়েছে 59

প্রথম ইনিংসে ২৮২ রানে গুটিয়ে গেল সফরকারী জিম্বাবুয়ে।

সিলনিউজঃ প্রথম ইনিংসে ২৮২ রানে গুটিয়ে গেল সফরকারী জিম্বাবুয়ে। দ্বিতীয় দিনের প্রথম সেশনে তাইজুল আর অপুর ঘুর্ণিতে মাত্র ৪৬ রান যোগ করতে সক্ষম হয় মাসাকাদজা বাহিনী।

আজকের ৫ টি উইকেটের মধ্যে ৪ টি উইকেট তুলে নেন তাইজুল। অন্য উইকেটটি নেন নাজমুল ইসলাম অপু। প্রথম ইনিংসে ৬ উইকেট তুলে নিয়েছেন তাইজুল।

এর আগে ২৩৬ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু করে জিম্বাবুয়ে।  দ্বিতীয় দিনের শুরুতেই উইকেট তুলে নিয়ে জিম্বাবুয়েকে চাপে ফেলেন সফল বোলার তাইজুল।  তার ঘূর্ণিতে চিকাবা ও মুরের জুটি ভাঙ্গে। চিকাবা নাজমুল হোসেন শান্তের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন। এর আগে তিনি ৮৫ বল খরচায় ২৮ রান করে যান।

এরপর মাসাকাদজা (৪), জারভিস (৪) ও চাতারাকে ফেরান তাইজুল। মাঝখানে মাভুতার উইকেটে ভাগ বসান নাজমুল ইসলাম অপু। মাভুতাকে ৩ রানে এলবিডব্লিউর ফাদে ফেলেন তাইজুল।

আাগের দিন জিম্বাবুয়ে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের অভিষেক টেস্টে সফরকারীরা সংগ্রহ করে ৫ উইকেটে ২৩৬ রান। 

তাইজুল ৩৯. ৩ ওভার বল করে ১০৬ রান দিয়ে নিয়েছেন ৬ টি উইকেট। অপু নিয়েছেন দুই উইকেট। মাহমুদুল্লাহ ও আবু জায়েদ নিয়েছেন একটি করে উইকেট।

ফেসবুক মন্তব্য
xxx