নবীগঞ্জে একটি প্রভাবশালী পরিবারের হুমকিতে ঘরবাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন হাফিজ আইয়ূব আলী।

স্টাফ রিপোর্টারঃ নবীগঞ্জ উপজেলার দূর্গম পাহাড়ী অঞ্চলের গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামের ও ইউপি আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক হাফিজ আইয়ূব আলী নামের এক ব্যক্তিকে একই গ্রামের একটি প্রভাবশালী পরিবার কর্তৃক নানাভাবে হুমকি দিয়ে হয়রানীর অভিযোগে হবিগঞ্জ জেলা পুলিশ সুপারসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি দায়েরের পরেও প্রভাবশালীদের নানা হুমকি ধামকিতে ঘর-বাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন হাফিজ আইয়ূব আলী।

গত ২৪ অক্টোবর অভিযোগটি দায়ের করেন আইয়ূব আলী, এই খবরটি জানাজানি হয়ে গেলে আরো ক্ষিপ্ত হয়ে উঠেছে প্রভাবশালী চক্র।

তিনি অভিযোগে উল্লেখ করেন, উপজেলার গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামের মৃত সাজিদুর রহমানের পুত্র শাহনেওয়াজ মিয়া ও তাঁর পুত্র ফয়েজ আমীন রাসেল সহ ৪/৫ জনকে অজ্ঞাত রেখে অভিযোগ আনেন, অভিযুক্তদের বিরুদ্ধে অস্ত্র মামলাসহ বিভিন্ন মামলা মোকদ্দমা আদালতে বিচারাধীন রয়েছে।

অভিযোগকারী পেশায় একজন ফিশারী ব্যবসায়ী, ২য় পক্ষগনের বাড়ীর পাশাপাশি হওয়ায় তাদের ঘর-বাড়ী ঘ্রাস করার চেষ্টায় লিপ্ত রয়েছেন উল্লেখিত ব্যক্তিরা এবং তাদের লোকজন এবং হাফিজ আইয়ূব আলীসহ তাদের পরিবারের লোকজনকে বিভিন্ন লোকদ্বারা মিথ্যা মামলা মোকদ্দমা দায়ের করেছিল। যাহা পরবর্তীতে তদন্তক্রমে ষড়যন্ত্র মামলাগুলো মিথ্যা প্রমাণিত হয়।

এছাড়াও হাফিজ আইয়ূব আলীর বৃদ্ধ বাবাসহ তার পরিবারের সদস্যদের ঘর-বাড়ী ছাড়ানোর চেষ্টায় লিপ্ত রয়েছেন। এমনকি প্রায় ১মাস পূর্বে উল্লেখিত ব্যক্তিরা হাফিজ আয়ূব আলী ও তার পরিবারের নিকট ১০ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছেন, অন্যতায় তাদের ঘর-বাড়ী থেকে উচ্ছেদ করিয়া বিভিন্ন মিথ্যা মামলা মোকদ্দমা দিয়ে হয়রানী করার হুমকি দিয়ে আসছেন।

এই ঘটনায় আইয়ূব আলী পালিয়ে বেড়ানোসহ তার পরিবারের লোকজন প্রভাবশালীদের ভয়ে আতংকে দিনাতিপাত করছেন। তারা প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন।

ফেসবুক মন্তব্য
xxx