টিলাগড় ইকোপার্কে ‘ফুড গ্যালারী’ দ্বিতীয় শাখার উদ্বোধন।

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট নগরীর টিলাগড় ইকোপার্কে ‘ফুড গ্যালারী’র দ্বিতীয় শাখার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২ নভেম্বর) বিকেল সাড়ে ৪ ঘটিকায় ফিতা কেটে এর উদ্বোধন করেন জাতিসংঘে বাংলাদেশের নিযুক্ত সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, সিলেট সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, খাদিমপাড়া ইউনিয়ন চেয়ারম্যান এডভোকেট আফসর আহমেদ, ফুড গ্যালারীর স্বত্বাধিকারী ও সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য সুবেদুর রহমান মুন্না, ফুড গ্যালারীর পরিচালক ও ২১ নং যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম সোহেল, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পংকজ পুরকায়স্থ প্রমুখ।

ফুড গ্যালারীর স্বত্বাধিকারী সুবেদুর রহমান মুন্না ও আমিনুল ইসলাম সুহেল জানান, নবনির্মিত টিলাগড় ইকোপার্কে আগত দর্শনার্থীদের সুস্বাদু ও মানসম্মত খাবারের স্বাদ দিতে ফুড গ্যালারীর দ্বিতীয় শাখা প্রস্তুত। পার্কে আগত মানুষের সুবিধার্থে মনোরম পরিবেশ এবং সুলভ মূল্যে খাবার পরিবেশনই তাদের মূল লক্ষ্য। কোমল পানীয়র পাশাপাশি দেশি বিদেশী সবধরনের খাবারই পাওয়া যাবে ফুড গ্যালারীতে।

উল্লেখ্য, দেশের তৃতীয় বৃহত্তম চিড়িয়াখানা টিলাগড় ইকোপার্কে যাত্রা শুরু করেছে ২ নভেম্বর শুক্রবার। ইকোপার্কের ক্যান্টিনে ‘ফুড গ্যালারি’ দ্বিতীয় শাখার উদ্বোধন করা হয়।

ফেসবুক মন্তব্য
xxx