নিউজটি পড়া হয়েছে 917

ছাতক উপজেলা ছাত্রলীগের নতুন আহবায়ক কমিটি প্রত্যাখ্যান করে গোবিন্দগঞ্জে ঝাড়ু মিছিল।

নিজস্ব প্রতিবেদকঃ ছাতকে উপজেলা ছাত্রলীগের নতুন আহবায়ক কমিটি প্রত্যাখ্যান করে বিক্ষুব্দ নেতাকর্মীরা ঝাড়ু মিছিল ও প্রতিবাদ সভা  অনুষ্ঠিত হয়েছে।

আজ (শনিবার) বিকেলে গোবিন্দগঞ্জ কলেজ ও ছাতক উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা গোবিন্দগঞ্জ পয়েন্টে বিভিন্ন সড়ক পদক্ষিণ করে শেষে এক পথসভা অনুষ্টিত হয়।

শহিদ লুৎফুর রহমান সরকুম ব্লক ছাতক উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি আজহার খানের সভাপতিত্ত্বে ও গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হুসেন রাজের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা বখতিয়ার আহমদ, সালমান ওয়াহিদ, শিমুল, নজির, কাদির, অমিত মালাকার, এমরান, গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রলীগ নেতা রাসেল, সাইদুর, ছাদিক, রমজান, রাজন, মুন্না, মাহবুব, মাছুম, মুক্তার, মিজান, নাইম, শুকুর, মোসাদ্দেক, হাসান, সেলিম, রায়হান, সাজু, জাকির, তারেক, ফাহিম, আব্দুর রহমান, রাসেল, রুবেল, এমরান, কামরান, রুবেল, শুভ্র, শাহজাহান, ফারুক, তোফায়েল, মাহবুব আলম, রাফি, আওয়াল, শিহাব, নাঈম (২), রাজিব, লোকমান, তালাল, এনাম, হুসাইন, বায়জিদ, পাপ্পু, আল আমিন, উজ্জ্বল, জামিল, মমিন, শাকের, আনোয়ার, তাজু আহমদ, হাবিব, খোকন, সাব্বির, দোলন, তানভীর, শাকিল, কাওছার প্রমুখ।

নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, অবিলম্বে ছাতক উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি বাতিল করতে হবে এবং ত্যাগী পরিশ্রমী মেধাবী পরিচ্ছন্ন ছাত্রলীগের নিবেদিত কর্মীদের নিয়ে কমিটি গঠন করতে হবে। অন্যতায় ছাতকের ১৩টি ইউনিয়নের প্রত্যেকটি কলেজের ওয়ার্ডের ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে রাজপথে আন্দোলন করতে বাধ্য হবো এবং যে কমিটি থেকে ৯ জন যুগ্ম আহবায়ক এবং ৩ জন সদস্য পদত্যাগ করেছেন সেই কমিটি কিভাবে বৈধতা পাবে সেটা কেন্দ্রীয় ছাত্রলীগ বিবেচনা করবে।

টাকার বিনিয়ময়ে বর্তমান কমিটি হয়েছে উল্ল্যেখ করে নেতৃবৃন্দ বলেন, ছাতক দোয়ারায় এমপি মানিক ভাইয়ের নৌকার বিজয় সুনিশ্চিত জেনে একটি মহল নির্বাচন বানচাল করার জন্য এই কমিটির অনুোদন দিয়েছে। সেটা সাধারণ ছাত্রলীগ নেতাকর্মীরা কখন ও মেনে নেবে না এবং কমিটি যদি বাতিল করা না হয় তা হলে আন্দোলন চালিয়ে যাবার ঘোষনা দেন তারা।

সিলনিউজ/জা/আ/৩নভেম্বর২০১৮

ফেসবুক মন্তব্য
xxx