নিউজটি পড়া হয়েছে 48

গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিলনিউজ২৪.কমঃ সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, গোলাপগঞ্জ সিলেটের ইতিহাস-ঐতিহ্য সমৃদ্ধ এলাকা। এই এলাকার আর্থসামাজিক উন্নয়নে সবাইকে কাজ করতে হবে। আজকের এই সভায় দাওয়াত পেয়ে সত্যিই নিজেকে গর্বিত মনে করছি। একটি সামাজিক সংগঠন হিসেবে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এসময় তিনি গোলাপগঞ্জের উন্নয়নে সার্বিক সহযোগিতা ও বাদেপাশা ইউপির কুশিয়ারা নদীতে গার্ড ওয়াল নির্মাণের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।সিলেটে বসবাসরত গোলাপগঞ্জবাসীদের সংগঠন গোলাপগঞ্জ এসোসিয়েশন, সিলেট-এর উদ্যোগে উপজেলার বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসোসিয়েশনের সভাপতি ফারুক আহমদ মিছবাহ’র সভাপতিত্বে গত শুক্রবার (২নভেম্বর) সন্ধ্যায় নগরীর উপশহরস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজ নাজমুল ইসলাম, সম্মানিত অতিথির বক্তব্য রাখেন উপদেষ্টাম-লীর সদস্য এডভোকেট মাওলানা আব্দুর রকীব।এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামালের সঞ্চালনায় ও স্বাগত বক্তব্যে শুরু হওয়া সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ফয়ছল, পশ্চিম আমুড়া ইউপি চেয়ারম্যান রুহেল আহমদ, উত্তর বাদেপাশা ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ, সিলেট সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ড কাউন্সিলর ছয়ফুল আমিন বাকের, সিলেট জেলা পরিষদ সদস্য এডভোকেট মুজিবুর রহমান, সাইদ আহমদ স্যুয়েদ।

বক্তব্য রাখেন সংগঠনের আজীবন সদস্য বিশিষ্ট রাজনীতিবিদ মাওলানা হাবিবুর রহমান, শরিফগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান এমএ মুসব্বির, তালুকদার মো. জহির উদ্দিন, ফজলুর রহমান জসিম, আলী হোসেন। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এসোসিয়েশনের যুগ্মসম্পাদক এডভোকেট আলিম উদ্দিন এবং পরে অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন সংগঠনের সদস্যবৃন্দ। এছাড়া সভায় সংগঠনের উপদেষ্টা, আজীবন সদস্য, কার্যকরী পরিষদের সদস্য ছাড়াও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন। সভার শেষে কাজির বাজার মাদরাসার, বিশিষ্ট আলেমে দ্বীন প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাফিজ নাজমুল ইসলাম। শুরুতে সংগঠনের প্রয়াত সাবেক নেতৃবৃন্দেরকেও শ্রদ্ধাভরে স্মরণ করা হয়।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা বলেন, গোলাপগঞ্জ সিলেট তথা বাংলাদেশের অন্যতম ইতিহাস-ঐতিহ্য সমৃদ্ধ এলাকা। এখানে অসংখ্য মহৎ মানুষের জন্ম হয়েছে। সুতরাং এই এলাকার উন্নয়নের জন্য নেতৃত্বের মানসিকতা নয়, সেবার উদ্দেশ্য নিয়ে কাজ করতে হবে।গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজ নাজমুল ইসলাম নিজের বরাদ্দ থেকে এসোসিয়েশনের মাধ্যমে পাঁচটি টিউবওয়েল দেয়ার প্রতিশ্রুতিসহ সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

ফেসবুক মন্তব্য
xxx