নিউজটি পড়া হয়েছে 69

রাখির সঙ্গে একফ্রেম! ভাইরাল বাঙালি গায়ক-অভিনেতার ছবি।

সিলনিউজ বিনোদনঃ দেখতে দেখতে প্রায় ১৫ বছর হয়ে গেল এই ইন্ডাস্ট্রিতে। বহু বিতর্ক, বহু সমালোচনা পেরিয়ে এসেছেন। নিন্দুকেরা বলে তার কোনটা ছিল আগে থেকে ছকে রাখা পাবলিসিটি স্টান্ট। রাখি যদিও তা মানেন না। আর এত সমালোচনার পরেও কিন্তু রাখি সায়ন্তর, রাখি সায়ন্তর। বলিউডে আইটেম ডান্সার হিসেবে তাঁর নিজস্ব একটা জায়গা ছিল এবং থাকবে।

তাই রাখি সায়ন্তরের সঙ্গে কোন শো-তে স্টেজ ভাগ করে নেওয়া অবশ্যই একটা ‘ব্যাপার’। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা এবং প্লেব্যাক সিঙ্গার সামায়ন সরকার তেমনই একটি অভিজ্ঞতা হল সম্প্রতি। আর এমন একটা সুযোগ যদি আসে, তবে রাখির সঙ্গে সেলফি না তুলে কি আর থাকা যায়? 

দিন দুয়েক আগেই সেই সেলফি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন গায়ক-অভিনেতা এবং তার পর থেকেই উচ্ছ্বসিত কমেন্টের বন্যা বইছে তাঁর প্রোফাইলে। নিঃসন্দেহে এখন বাংলা টেলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে এই ছবিগুলি। সামায়ন ইঞ্জিনিয়র কিন্তু গান ও অভিনয় তাঁর প্যাশন। ‘জি সা রে গা মা পা’-র ফাইনালিস্ট এবং আরও একাধিক সঙ্গীতকেন্দ্রিক রিয়্যালিটি শোয়ে অংশ নিয়েছেন। 

গানের পাশাপাশি টেলিপর্দায় একাধিক জনপ্রিয় ধারাবাহিকে তাঁকে দেখেছেন দর্শক। ‘কুন্দ ফুলের মালা’, ‘কুসুমদোলা’, ‘এসো মা লক্ষ্মী’ বা ‘ভালবাসা ডট কম’-এ অভিনয় করেছেন সামায়ন। এছাড়া প্লেব্যাক শিল্পী হিসেবেও তিনি পরিচিত। রাখির সঙ্গে স্টেজ শেয়ার করার অভিজ্ঞতা তিনি শেয়ার করলেন কলকাতার একটি নিউজ পোর্টালেরর সঙ্গে। জানালেন, ‘রাখি খুব সিম্পল মানুষ। বলিউড সেলেব হয়েও খুব ডাউন টু আর্থ। এবং ওঁর কো-পারফরমারদের ব্যাপারে খুব কেয়ারিং। তবে শুধু রাখি নন, আরও অনেক বলিউড তারকাদের সঙ্গে তো স্টেজ শেয়ার করেছি। সনু নিগম, কুমার শানু, অলকা ইয়াগনিক, শ্রেয়া ঘোষাল… ওঁরা এত বড় স্টার হয়েও এত নর্মাল বিহেভ করেন যে খুব ভাল লাগে। আমাদের এখানে কিন্তু অনেক সময় উল্টো জিনিসটাই দেখেছি। একটু কাজ করেই অনেক অ্যাটিটিউড। রাখিও খুব সিম্পল। আমরা এত আড্ডা মেরেছি যে মনেই হয়নি যে প্রথম আলাপ হল।

সূত্রঃ এবেলা

ফেসবুক মন্তব্য
xxx