নিউজটি পড়া হয়েছে 53

জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নিয়ে সিদ্ধান্ত আগামী ৪ নভেম্বর।

সিলনিউজ অনলাইনঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নিয়ে সিদ্ধান্ত আগামী ৪ নভেম্বর সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) নুরুল হুদা। একইসঙ্গে নির্বাচনের প্রস্তুতি নিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সন্তোষ প্রকাশ করেছেন বলেও জানান তিনি।

আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় আগামী নির্বাচনের প্রস্তুতি সম্পর্কে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সঙ্গে বৈঠক শেষ তিনি সাংবাদিকদের একথা জানান।
বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে সিইসির নেতৃত্বে নির্বাচন কমিশনাররা বঙ্গভবনে প্রবেশ করেন। রাষ্ট্রপতি তাদেরকে স্বাগত জানান। প্রায় ১ ঘন্টা ৩০ মিনিট ধরে বৈঠক করেন তারা।

আজকের বৈঠকে একাদশ নির্বাচনের প্রস্তুতি সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করছেন কি না জানতে চাই প্রধান নির্বাচন কমিশনার বলেন এব্যাপারে কোন আলোচনা হয়নি। নির্বাচনের তারিখ নির্ধারণ করা হবে আগামী ৪ নভেম্বর জানানো হবে।

প্রধানমন্ত্রীর সঙ্গে রাজনৈতিক দলের সংলাপের বিষয় তিনি বলেন, এটা আমাদের বিষয় না আমার এব্যাপারে কিছু বলতে চাচ্ছি না। সংবিধান অনুযায়ী আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমার আমাদের প্রস্তুতির বিষয় রাষ্ট্রপ্রতির  কাছে বলেছি তিনি সস্তুষ্টি প্রকাশ করছে।

নির্বাচন কমিশনের প্রতিনিধি দলে প্রধান নির্বাচন কমিশনার নুরুল হুদা ছাড়াও রয়েছেন নির্বাচন কমিশনার কবিতা খানম, শাহদাৎ হোসনে চৌধুরী, রফিকুল ইসলাম, মাহবুব তালুকদার, নির্বাচন কমিশন সচিব হেদায়েতউল্লাহ প্রমুখ।

সূত্রঃ একুশে টিভি 

ফেসবুক মন্তব্য
xxx