গণভবনে নৈশভোজ সেরেছেন ঐক্যফ্রন্ট ও ১৪ দলের নেতারা।

সিলনিউজ অনলাইনঃ বহুল প্রতীক্ষিত সংলাপের পর গণভবনে নৈশভোজ সেরেছেন ঐক্যফ্রন্ট ও ১৪ দলের নেতারা। সব দলের অংশগ্রহণে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন অনুষ্ঠানে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে অর্থবহ সংলাপ চেয়ে গত ২৮ অক্টোবর প্রধানমন্ত্রীকে চিঠি দেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন।

আজ (বৃহস্পতিবার) সন্ধ্যা সাতটায় শুরু হয় সংলাপ। বঙ্গভবনে নৈশভোজ নিয়ে নানাপ্রকার কানকথা রটলেও অবশেষে নৈশভোজ সেরেছেন ঐক্যফ্রন্ট ও ১৪ দলের নেতারা।

খাবারের তালিকায় অ্যাপেটাইজার হিসেবে ছিলো ফ্রেশ জুস (মাল্টা, আনারস, জলপাই ও তরমুজ) ও সুইট অ্যান্ড সাওয়ার কর্ন স্যুপ (চিংড়ি বাদ)। এর সঙ্গে থাকছে মিক্সড নুডুলস (চিংড়ি বাদ), মিক্সড সবজি, বিফ শিক কাবাব, চিকেন ইরানি কাবাব।

মূল খাবারে ছিলো মোরগ পোলাও, বাটার নান আর সাদা ভাত। তার সঙ্গে কারি হিসেবে থাকছে মাটন রেজালা, চিতল মাছের কোপ্তা কারি ও রুই মাছের দোপেঁয়াজা। সঙ্গে মিক্সড সালাদ। আর শেষ পাতে ডেজার্ট হিসেবে টক-মিষ্টি দুই ধরনের দই আর চিজ কেক। আগে থেকেই জানা যাচ্ছিলো চিজ কেক ড. কামাল হোসেনের পছন্দ। আর সেটা মাথায় রেখেই এই খাবারটি মেন্যুতে সংযুক্ত করা হয়। পানীয় হিসেবে ছিলো কোক ক্যান ও চা বা কফি।

সুত্রঃ সময় টিভি

ফেসবুক মন্তব্য
xxx