নিউজটি পড়া হয়েছে 67

শেখ হাসিনার নেতৃত্বে ২০ নেতা জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে অংশ নেবেন।

সিলনিউজঃ আগামীকাল (বৃহস্পতিবার) গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০ নেতা জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে অংশ নেবেন। আজ (বুধবার) আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।  

দলীয় সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে সংলাপে ক্ষমতাসীন দলটির ১৭ জন ছাড়াও শরিক ১৪ দলের চার নেতাও বসবেন ঐক্যফ্রন্টের সঙ্গে।

আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় গণভবনে এই সংলাপ অনুষ্ঠিত হবে। আর এতে যোগ দিতে ঐক্যফ্রন্ট ১৬ জন নেতাকে নির্বাচন করেছে মঙ্গলবার। তাদের নেতৃত্বে থাকবেন ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ড. কামাল হোসেন।

আজ গণমাধ্যমে পাঠানো তালিকা অনুযায়ী অন্যদের মধ্যে থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদের তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, সভাপতিমণ্ডলীর মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফরউল্লাহ, ড. আব্দুর রাজ্জাক, রমেশ চন্দ্র সেন, আইনমন্ত্রী আনিসুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, দীপু মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ এবং আইনবিষয়ক সম্পাদক শ ম রেজাউল করিম প্রমুখ।

১৪ দলের শরিক দলের নেতাদের মধ্যে থাকবেন ওয়ার্কার্স পার্টির রাশেদ খান মেনন, জাসদের একাংশের হাসানুল হক ইনু ও অপর অংশের মঈনুদ্দিন খান বাদল এবং সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া।

ফেসবুক মন্তব্য
xxx