সুনামগঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের কমিটি ঘোষণাঃ

শাহীনুর রহমান,সুনামগঞ্জ  আগামী ১ বছরের জন্য বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি ফেডারেশনের সুনামগঞ্জ জেলা শাখার কমিটি ঘোষণা করেছেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন’র কেন্দ্রীয় কমিটির সভাপতি ইপোনুর রহমান মুন্না ও সাধারণ সম্পাদক মোঃ শাহনেওয়াজ খান মিলন।
সদ্য ঘোষিত এ কমিটিতে সুপারিশ করেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন,কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক প্রসেনজিৎ সাহা চয়ন এবং সাংগঠনিক সম্পাদক অরণ্য সাহা।
নব গঠিত সুনামগঞ্জ জেলা শাখা এই কমিটিতে সভাপতি পদে গোলাম মোস্তফা রনি, সহ সভাপতি পদে এন আই রোকন, হেলাল সরদার, ছাদেক মিয়া, সাধারণ সম্পাদক পদে এম এ ইসলাম মিজু, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দিদার আহমেদ জনি, কাওছার আহমেদ, তুহিন মিয়া, নাদিয়া ইসলাম রুবি, সাংগঠনিক সম্পাদক পদে রুবেল মিয়া, আব্দুল ওয়াদুদ রাফু, নুরুল আমিন, রকিবুল ইসলাম রুবেল, নাহিদ আহমেদ, ইমদাদুল হক ইমন, দপ্তর সম্পাদক পদে আবুল কালাম, সহ দপ্তর সম্পাদক পদে খালেদ রানা তালুকদার, প্রচার সম্পাদক পদে শাহরিয়ার শরীফসহ প্রচার সম্পাদক পদে জসিম উদ্দিন, অর্থ সম্পাদক পদে মাহ উদ্দিন মাছুম নির্বাচিত হন।
এছাড়া শাহজাহান হিরুকে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন’র কেন্দ্রীয় সংসদের সহ সম্পাদক নির্বাচিত করা হয়।
ফেসবুক মন্তব্য
xxx