খন্দকার আব্দুল মুক্তাদিরের মুক্তির দাবীতে মদন মোহন কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

সিলনিউজ২৪.কমঃ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও খন্দকার মালিক ফাউন্ডেশনের চেয়ারম্যান খন্দকার আব্দুল মুক্তাদিরের মুক্তির দাবীতে সিলেট মদন মোহন কজেল ছাত্রদলের বিক্ষোভ মিছিল।

শনিবার দুপুরে নগরীতে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। বিক্ষোভ পরবর্তী পথসভায় সিলেট মহানগর ছাত্রদলের সাবেক গণ-সংযোগ সম্পাদক ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল নেতা জহিরুল ইসলাম আলাল‘র সভাপতিত্বে ও কলেজ ছাত্রদল নেতা হানিফ আহমদের পরিচালনায়, পথসভায় বক্তব্য ও উপস্থিত ছিলেন, কলেজ ছাত্রদল নেতা জুনেদ আহমদ, রুবেল নুর, আসাদুজ্জামান, সুয়েব খান, সাব্বির আহমদ, তপন আহমদ, সবুজ আহমদ, রিপন আহমদ, বেলাল মুল্লাহ, রাজিব আহমদ, বায়েজিদ নুর, মহনাগর ছাত্রদলের সাবেক সিনিয়র সদস্য আরমান আহমদ রিয়ান , রাসেদ আহমদ, রুলেল আহমদ, সাহেদ খান, ফাহিম আহমদ, আলী হায়দার, সাদ্দাম আহমদ , মনিরাজ, তানিম আহমদ, রাজন আহমদ, মুন্না আহমদ, হিমেল আহমদ , রুকন আহমদ, টিংকু, বাবুল আহমদ, শাহীন আহমদ, নুর ইসলাম প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও পথসভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ মুখে গণতন্ত্রের কথা বললেও প্রকৃত গণতন্ত্রে বিশ্বাসী নয়। দেশের মানুষের গণতন্ত্র হরণ করাই ওদের আসল কাজ। বর্তমান সরকার রাজনৈতিক প্রতিহিংসায় একের পর এক বিএনপির শীর্ষ নেতাকে গ্রেফতার করছে। খন্দকার আব্দুল মুক্তাদিরকে অন্যায়ভাবে গ্রেফতার করে সরকার ফ্যাসীবাদীর মুখোশ উন্মচন করেছে। বক্তারা অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি, ভারপ্রাপ্ত চেয়াপার্সন মজলুম জননেতা তারেক রহমানের ফরমায়েশী রায় বাতিল এবং খন্দকার আব্দুল মুক্তাদিরসহ গ্রেফতারকৃত সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান এবং আগামী দিনে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃত্বে মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল সকল গণতন্ত্রীক আনন্দোল সংগ্রামে উপস্থিত থাকার আহবান জানান ।

ফেসবুক মন্তব্য
xxx