আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন সাধারণ মানুষের জীবনমানের উন্নয়ন হয় : প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টারঃ নৌকায় ভোট দিলে উন্নয়ন হয়, নৌকায় প্রতীক এদেশের স্বাধীনতা এনেছে, নৌকা মানেই উন্নয়ন। আপনারা নৌকায় ভোট দিয়েছেন বলেই দক্ষিণাঞ্চল উন্নয়ন হয়েছে। যে দক্ষিণাঞ্চল অবহেলিত ছিল সেই এলাকায় আমরা উন্নয়ন করে যাচ্ছি। আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন সাধারণ মানুষের জীবনমানের উন্নয়ন হয়। বরগুনা তালতলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসমাবেশে বক্তব্যে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, আমরা একটি বাড়ি একটি খামার প্রকল্প করেছি। যার মাধ্যমে একটি করে পরিবার স্বাবলম্বি হয় সেটাই করেছি। দেশে ইন্টারনেট ব্যবস্থা সহজ করে দিয়েছি, যাথে নিজের ঘরে বসে ইন্টারনেটে বসে কিভাবে আয় করতে পারে সে জন্য আমরা ছেলে-মেয়েদের প্রশিক্ষণেরও ব্যবস্থা করে দিয়েছি। যাতে তারা এই প্রশিক্ষণ নিয়ে ঘরে বসেই বিদেশের কাজ করে অর্থ উপার্জন করতে পারে।

প্রধানমন্ত্রী বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদের স্থান বাংলাদেশে হবে না। বাংলাদেশ হবে শান্তিপূর্ণ দেশ হবে। ইসলামের নামে কেউ যাথে জঙ্গিবাদের সৃষ্টি করতে না পারে সেই জন্য আপনারা সজাগ থাকবেন। শান্তির ধর্ম ইলসামকে কিছুসংখ্যক মানুষ সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে কলঙ্কিত করছে। ইসলাম ধর্মে কোনো জঙ্গিবাদরে স্থান নেই। 

 

ফেসবুক মন্তব্য
xxx