উন্নয়ন কর্মকান্ড বিবেচনা করে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে মানুষ : সিলেটে অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগ সরকার গত দশ বছর থেকে সরকারে আছে। এসময় দেশে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। বর্তমান সরকারের সেই উন্নয়ন কর্মকান্ড বিবেচনা করেই আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনবে দেশের মানুষ, বলে আশাবাদ ব্যক্ত করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

আজ (শুক্রবার) সিলেট সদর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মাসব্যাপী ‘সিলেট আন্তর্জাতিক বাণিজ্য মেলা’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী এ আশাবাদ ব্যক্ত করেন।

অর্থমন্ত্রী বলেন, সামনে আরেকটি নির্বাচন আছে। সেই নির্বাচনে দেশের মানুষ সরকারের উন্নয়ন কর্মকান্ড বিবেচনা করে আগামীতে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।

তিনি বলেন, শেখ হাসিনা অসাধ্যকে সাধন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আর সেই জন্য গত ১০ বছরে বিশ্বের শীর্ষ নেতা হয়েছেন তিনি।  এর কারন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনকল্যাণে নিবেদিত আছেন।

অর্থমন্ত্রী বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহারে জনকল্যাণের বিষয়টিই গুরুত্ব পাবে।

সিলেট আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে এবং মণিপুরী তাঁতী শিল্প ও জামদানি বেনারশি কল্যাণ ফাউন্ডেশন এই মেলার আয়োজন করছে। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ, স্বাগত বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মুশফিক জায়গীরদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, এসএমপি কমিশনার গোলাম কিবরিয়া, জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম, র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ।

ফেসবুক মন্তব্য
xxx