আপনাদের অকৃত্রিম ভালোবাসায় জীবনের শেষ সময়ে পাশে থেকে কাজ করতে চাই : এম এ মান্নান

জগন্নাথপুর প্রতিনিধি :জগন্নাথপুর – দক্ষিন সুনামগঞ্জ আসনের সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন আমি এই এলাকার সন্তান, আপনাদের অকৃত্রিম ভালোবাসায় জীবনের শেষ সময়ে পাশে থেকে কাজ করতে  চাই, সে লক্ষ্যে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান। দরিদ্র জনগোষ্টির কল্যানে শেখ হাসিনার বিকল্প নেই উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন সড়ক, কৃষি, সেচ, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ অসহায় জনগোষ্টির কর্মসংস্থানে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তিনি বলেন দেশের তৃনমূল পর্যায়ের মানুষের ভাগ্যন্নয়নে  ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে শেখ হাসিনা নিরলসভাবে কাজ করেছেন উল্লেখ করে তিনি সূখী সমৃদ্ধ দেশ গঠনে আগামী জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে জনগনের প্রতি আহবান জানান। সকলকে একযুগে কাজ করে যাওয়ার আহবান জানান।

তিনি শনিবার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের জগদিশপুর কাদিপুর গ্রামে পল্লী বিদ্যুতের উদ্বোধন উপলক্ষ্যে ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে জগদিশপুর মাদ্রাসার মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথা গুলো বলেন। জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, পল্লী বিদ্যুতের ডিজিএম হেময়েত হোসেন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু। কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফখরুল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক দ্বিপাল কান্তি দে দিপালের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মালিক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কুতুব উদ্দিন, সহ প্রচার সম্পাদক ফিরুজ আলী, কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মাষ্টার, জেলা যুবলীগ নেতা আলাল হোসেন রানা, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম, কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লায়েক আহমদ প্রমূখ।

এদিকে শুক্রবার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৪০লাখ টাকা ব্যয়ে রানীগঞ্জ – পলিকোনা ভায়া স্বজনশ্রী সড়কের পাকা করন কাজ ও ৪ কোটি টাকা ব্যয়ে চিলাউড়া হলদিপুর ইউনিয়নের কবিরপুর ভুরাখালি সড়কের সংস্কার কাজের উদ্বোধন করেছেন প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান। এ উপলক্ষ্যে চিলাউড়া হলদিপুর ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে কবিরপুর মাদ্রাসা প্রাঙ্গনে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলজিইডি সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী ইকবাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুল গফুরের সভাপতিত্বে ও ইউপি সদস্য যুবলীগ নেতা সুজাত মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য আহমদ আলী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুল আলম মাসুম, থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী, প্রতিমন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, সহ প্রচার সম্পাদক ফিরুজ আলী, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজি ইকবাল হোসেন ভূইয়া, সাংস্কৃতিক সম্পাদক শুকুর আলী ভূইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সহ সভাপতি মাহবুবুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম প্রমূখ। এদিকে ঐদিন বিকেলে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের জালালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জেলা ও দায়রা জজ আদালতের সাবেক পিপি অ্যাডভোকেট শফিকুল আলম, উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুল আলম মাসুম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজি ইকবাল হোসেন ভূইয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল তাহিদ, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারন সম্পাদক আবুল হোসেন লালন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম। প্রবাসী শিক্ষানুরাগী আব্দুল খালিকের সভাপতিত্বে ও ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক তমিজ আলীর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক পাশা রায়, যুবলীগ নেতা কয়ছর রশিদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তানভীর আহমদ, সাধারন সম্পাদক ইকবাল হোসেন পারভেজ।

ফেসবুক মন্তব্য
xxx