শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : মুহিবুর রহমান মানিক (ভিডিও)

নিজেস্ব প্রতবেদকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনায় মুহিবুর রহমান মানিক এমপি’র নেতৃত্বে, ছাতক ও দোয়ারাবাজার উপজেলায় উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখা এবং দোয়ারা বাজারে প্রায় শত কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন উপলক্ষ্যে দোয়ারাবাজার সরকারি মডেল হাই স্কুল মাঠে  আজ ২০ অক্টোবর (শনিবার) এক গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মানান।

প্রধান বক্তা  হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন- ছাতক দোয়ারার মানুষের ভালবাসা পেয়ে আমি ৪ বার নির্বাচিত হয়েছি এবং তিনবার পরাজিত হয়েছি। আপনারা জানেন একটি একটি মহল ষড়যন্ত্র করে বিজয় ছিনিয়ে নিয়েছিল।আবারও তারা ষড়যন্ত্রের জাল বুনছে।

তিনি বলেন,  দোয়ারার কোন ঘর বিদ্যুৎবিহীন থাকবে না।ইতিমধ্যে টেন্ডার হয়ে গেছে তাই কেউ হতাশ হবেন না। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতীক কে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

দোয়ারার উন্নয়নের সবচেয়ে বড় বাধা হচ্ছে সুরমা নদীর ব্রীজ।যে ব্রীজের কাজ দ্রুত চলছে এগিয়ে চলছে।আগামীতে ক্ষমতায় এসে আমরা বাকী কাজ শেষ করবো।

তিনি বলেন, আজ দোয়ারায় শতকোটি টাকার উন্নয়নের উদ্বোধন ও বৃত্তিপ্রস্তর স্থাপন করেছি।যে মাটি দাঁড়িয়ে আজ জনসভায় বক্তৃতা দিচ্ছি এই স্কুল ও শেখ হাসিনার দেওয়া মডেল স্কুল। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মােয়াজ্জেম হােসেন রতন,সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়াসেন গুপ্তা, সংসদ সদস্য, সংরক্ষিত মহিলা আসন  (সুনামগঞ্জ-মৌলভীবাজার) এড. শামসুন্নাহার বেগম (শাহানা রব্বানী), সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বক্ত, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদসা, সুনামগঞ্জ-৪ আলহাজ্ব মতিউর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য, সিলেট-২ আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন।

গণসমাবেশে সভাপতিত্ত্ব করেন দোয়ারা বাজার উপজেলা চেয়ারম্যান ও দোয়ারা বাজার উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ ইদ্রিস আলী (বীরপ্রতীক)

এছাড়া বক্তব্য রাখেন জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, অঙ্গ ও সহযােগী সংগঠনের নেতৃবৃন্দ আয়ােজনে

 

ভিডিও

ফেসবুক মন্তব্য
xxx