জকিগঞ্জ-কানাইঘাটে ড. আহমদ আল কবিরের শারদীয় শুভেচ্ছা বিনিময়

নিজেস্ব প্রতিবেদকসিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের আওয়ামী লীগ থেকে সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী, রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে টানা ৩ দিনব্যাপী তাঁর নির্বাচনী এলাকার হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে গত ১৬ অক্টোবর রাতে ড. আহমদ আল কবির নির্বাচনী এলাকায় আসেন। এরপর পূজার অষ্টমীর দিনে কানাইঘাটের রাজাগঞ্জ, পালজুর এবং গাছবাড়ি এলাকার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন এবং শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।

এর পাশাপাশি তিনি রাজাগঞ্জ বাজারে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

পরের দিন শারদীয় দুর্গোৎসবের মহানবমীতে তিনি জকিগঞ্জ উপজেলার বিরশ্রী ইউনিয়ন, কাজলশাহ ইউনিয়ন, মানিকপুর ইউনিয়ন, খলাছড়া ইউনিয়নের কয়েকটি পূজামণ্ডপ পরিদর্শন এবং শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়া ঐ দিন বিকেলে তিনি সুলতানপুর ইউনিয়ন আয়োজিত চেয়ারম্যান কাপ ফুটবল-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এদিকে শারদীয় দুর্গোৎসবের দশমীর দিন তিনি জকিগঞ্জ পৌরসভার আরো কয়েকটি পূজামণ্ডপ পরিদর্শন এবং শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। শেষে বিকেলে তিনি জকিগঞ্জ পৌর এলাকার দেবী বিসর্জন স্থান কাস্টমঘাটে উপস্থিত থেকে পূণ্যার্থীদের দেবী বিসর্জনে সার্বিক সহযোগিতা করেন।

তিনদিনের শারদীয় শুভেচ্ছা বিনিময় ও দলীয় কার্যক্রমে তাঁর সাথে উপস্থিত ছিলেন- জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান লোকমান আহমদ চৌধুরী, সিলেট জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. শামীম আহমদ, জেলা পরিষদ সদস্য (সংরক্ষিত) সাজনা সুলতানা হক চৌধুরী, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুস্তাকিম হায়দার, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মাসুদ আহমেদ, এমসি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এম তাজিম উদ্দিন, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ.জি বাবর, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট মামুনুর রশিদ, কানাইঘাট উপজেলা যুবলীগের আহ্বায়ক এনাম আহমদ, জকিগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজেদা রওশন শ্যামলী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সদস্য শাহিনুজ্জামান শাহিন, মহানগর যুবলীগের সদস্য সাজু ইবনে হান্নান খান, মহানগর যুবলীগের সদস্য হোসেইন আহমদ বাবু, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তফা আহমদ প্রমুখ।

অপরদিকে শুক্রবার (১৯ অক্টোবর) সকালে ড. আহমদ আল কবির জকিগঞ্জ পৌরসভার উন্নয়নে পৌর মেয়র মো. খলিলুর রহমানকে সাথে নিয়ে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সাথে দেখা করেন এবং জকিগঞ্জের সার্বিক উন্নয়নের ব্যাপারে আলোচনা করেন।

ফেসবুক মন্তব্য
xxx