খালেদা জিয়া ও তারেকের সাজা আওয়ামী লীগের নির্বাচনী প্রকল্প : মাহবুব চৌধুরী।

সিলনিউজ২৪.কমঃ সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য প্রার্থী মাহবুব চৌধুরী বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সাজা আওয়ামী লীগের নির্বাচনী প্রকল্প। তারা জিয়া পরিবার ও বিএনপির জনপ্রিয়তাকে ভয় পায়। গণতন্ত্র, আইনের শাষণ, জোটকে ভয়পায়। পূর্বের এমপি, মন্ত্রীরাও তো কিছুই করেননি এ দিরাইয়ের জন্য। ইচ্ছে করেই পিছিয়ে রাখা হয়েছে এ জনপদকে। দলবদল, আদর্শহীনতা, স্বজনপ্রীতি, দূর্নীতি,দখলবাজী, সন্ত্রাস, লুটপাট, দুঃশাসনের জন্য মানুষ আজ পরিবর্তনের প্রহর গুণছে।

গতকাল বুধবার (১৭ অক্টোবর) দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়নের ধনপুর মাদরাসা মাঠে এক নির্বাচনী মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন।

স্থানীয় মুরব্বী ও বিএনপি নেতা আলহাজ্ব মোঃ শামসুদ্দিনের সভাপতিত্বে এবং বিএনপি নেতা মোঃ নাসির উদ্দিনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আব্দুর রশীদ চৌধুরী, মো: সুরুজ আলী, জমির হুসেন, আতাউর রহমান,  খোকন মিয়া, নূর উদ্দীন, চান মিয়া, নবীরহুসেন, দ্বীন ইসলাম, মোস্তাকিম আল হানিফ, জুবায়ের আহমদ, ইয়ামিন প্রমুখ।

এছাড়া তিনি আরো বলেন, ইনশাআল্লাহ বিএনপি সরকার গঠন করলে সরমঙ্গল ইউনিয়ন সহ দিরাই উপজেলার ৯টি ইউনিয়নের ২২৪টি গ্রামে উন্নত আধুনিক নাগরিক সুবিধা পৌছে দেওয়া হবে। হাওর রক্ষার জন্য স্থায়ী বাধ নির্মান করে ব্যবসা বাণিজ্যে ও পর্যটন সৌন্দয়ে রুপ দেওয়া হবে। উপজেলা ও পৌর শহরকে আধুনিক ও সম্প্রসারণ করে গণমুখী করার জন্য যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুক মন্তব্য
xxx