নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মকসুদ মিয়াকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন।

নিজস্ব প্রতিবেদকঃ নবীগঞ্জের বীর মুক্তিযোদ্ধা মকসুদ মিয়াকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

মঙ্গলবার বিকেল দুইটায় উপজেলার ৬নং কুর্শী ইউনিয়ন হস্ত হৈবতপুর গ্রামে নিজ বাড়ীতে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন।ইন্নালিল্লাহি……রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে, আত্মীয়স্বজনসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার রাত সাড়ে আট ঘটিকায় নিজ বাড়ীর আঙিনায় তাঁর জানাযার নামাজ শেষে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা মকসুদ মিয়ার জানাযার পূর্বে মরহুমের জীবন আর্দশ তুলে ধরে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসান, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা মুক্তিযোদ্বা সন্তান কমান্ডের প্রতিষ্ঠাতা আহবায়ক কাজী ওবায়দুল কাদের হেলাল, নবীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও ৬নং কুর্শী ইউপি চেয়ারম্যান আলী আহমেদ মুসা, ১০নং দেবপাড়া ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ জাভেদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বসির, নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব ডাঃ নিজামুল ইসলাম চৌধুরী ও মরহুমের নাতি মাওঃ ফখরুল ইসলাম প্রমুখ।

জানাযায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুর্শী ইউপির প্যানেল চেয়ারম্যান শামসুল ইসলাম, কুর্শী ইউনিয়ন যুবলীগের আহবায়ক নেছার আহমদ জগলু,  মুক্তিযোদ্ধার সন্তান গোবিন্দ দাস, ওয়ার্ড যুবলীগ সভাপতি মোহাম্মদ আলী লেদু, আওয়ামী লীগ নেতা আঃ রকিব ও সমাজসেবী আঃ হামিদসহ এলাকার বিপুল সংখ্যক মুসল্লিয়ান ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষজন নামাজে জানাযায় অংশ নেন।

ফেসবুক মন্তব্য
xxx