নিউজটি পড়া হয়েছে 98

‘টপলেস’ কাজলের বোন তানিশা, ছবি ঘিরে হইচই।

সিলনিউজ বিনোদনঃ স্রেফ লোকের দৃষ্টি আকর্ষণ করার জন্য তানিশা এমন করেছেন কিংবা ‘সাইকো’ বলেও কটাক্ষ করেছেন অনেকে। পাশাপাশি অনেকে ‘হট’ বা ‘সুন্দরি’ ইত্যাদি সম্ভোষণ করেছেন। 

দীর্ঘদিন হল তিনি রুপালি পর্দা বা ছোট পর্দা থেকে বহু দূরে। ২০১৩ সালে ‘বিগ বস’-এর রানার্স আপ হয়ে তিনি নজরে আসেন। তার পর গত ৫ বছরে সেভাবে চর্চায় ছিলেন না কাজলের বোন তানিশা মুখোপাধ্যায়। কিন্তু বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট করা একটি ছবি ভাইরাল হয়ে যাওয়ার পরে আবার আলোচনায় তানিশা। 

(ইনস্টাগ্রাম থেকে নেওয়া)

ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে তানিশা লেখেন ‘যদি নিজের কোনও ভাল কিছু আপনার নজরে না আসে, তবে একটা ভাল আয়না জোগাড় করুন। আমার আয়নার কোনও ব্যাখ্যা দরকার নেই। সুপ্রভাত পৃথিবী।’ 

ছবিতে দেখা যাচ্ছে তানিশা ‘টপলেস’। স্বাভাবিক ভাবেই এমন একটি ছবি পোস্ট করার পরেই হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই কমেন্ট করতে থাকেন ছবিটির কমেন্টবক্সে। নায়িকাকে কুরুচিকর ভাষায় গালাগালিও করেন কেউ কেউ। কেউ কেউ একে সস্তা ‘পাবলিসিটি স্টান্ট’ বলেও ইঙ্গিত করেছেন। স্রেফ লোকের দৃষ্টি আকর্ষণ করার জন্য তানিশা এমন করছেন কিংবা ‘সাইকো’ বলেও কটাক্ষ করেছেন অনেকে। পাশাপাশি অনেকেই ‘হট’, ‘সুন্দরী’ ইত্যাদি সম্ভাষণও করেছেন তানিশাকে।

সূত্রঃ এবেলা 

ফেসবুক মন্তব্য
xxx