শাল্লায় তাফসির মাহফিলে বক্তাগণ কুরআন সুন্নাহ কে ভালবাসলে পথ ভ্রষ্ট হবে না

হাবিবুর রহমান হাবিব, শাল্লা (সুনামগঞ্জ) থেকেঃ পিয়ারে নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর উম্মতের হেদায়েতের জন্য আল্লাহ পাক রাব্বুল আলামিন কুরআন নাজিল করেছেন এবং রাহমতুল্লিল আলামিন তার মুখের বাণী হাদিস শরীফ হেদায়েতের জন্য রেখে গেছেন।সুতারং যাহারা  কুরআন সুন্নাহ কে ভালবাসে তারা দুনিয়া ও আখেরাতে কখনো পথ ভ্রষ্ট হবে না। 
১০ অক্টোবর বুধবার খাদিমুল কুরআন পরিষদ শাল্লা উপজেলার উদ্যোগে,  উপজেলা সদরে ৮ম তাফসিরুল কুরআন মহফিলে  বক্তাগণ কুরআন হাদিসের আলোকে জীবন গড়তে দ্বীন ইসলামের উপর আলোচনান্তে দুনিয়া ও আখেরাতের কল্যাণে বক্তব্য প্রদান করেন।
খাদিমুল কুরআন পরিষদ শাল্লা এর সভাপতি ও শাল্লা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুস শহীদের সভাপতিত্বে ও অত্র পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আবুল কাশেমের সঞ্চালনায়  অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রখ্যাত মুফাসসিরে কুরআন ও ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা ওলিউর রহমান সাহেব- বরগুনা, মৌলভীবাজার।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- দারুল উলুম দরগাপুর মাদ্রাসার মুহতামিম প্রখ্যাত তাফসিরে কুরআন ও শায়খুল হাদিস হযরত মাওলানা নুরুল ইসলাম খান সাহেব।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- শায়খে চন্ডীপুরী দিরাই হযরত মাওলানা ছাদিকুর রহমান।
এছাড়াও স্থানীয় উলামায়ে কেরাম গণ আল্লাহ ও রাসূলের শানে তাফসির পেশ করেন।উক্ত তাফসির মাহফিলের বিভিন্ন দায়িত্ব পালন করেন অত্র সংগঠনের  দায়িত্ব প্রাপ্ত কমিটির সদস্য বৃন্দ।
ফেসবুক মন্তব্য
xxx