২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে সর্বোচ্চ সতর্কাবস্থা।

সিলনিউজ অনলাইনঃ ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে সর্বোচ্চ সতর্কাবস্থানে রয়েছে আইন-শৃ্ঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। আজ ১০ অক্টোবর (বুধবার) রাজধানীর নাজিমউদ্দিন রোডে পুরনো কেন্দ্রীয় কারাগারের পাশে স্থাপিত বিশেষ আদালতে ঢাকার ১ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শাহেদ নূর উদ্দিন ঘোষণা করবেন।

গুরুত্বপূর্ণ এ রায়কে কেন্দ্র করে যে কোন অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় রাজধানীসহ দেশজুড়ে সর্বোচ্চ সতর্কাবস্থানে রয়েছে আইন-শৃ্ঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

বিশেষ আদালতে থাকবে কয়েক স্তরের নিরপত্তা পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরান কেন্দ্রীয় কারাগারে রায় ঘোষণাকে কেন্দ্র করে এখানে থাকবে কয়েকস্তরের আলাদা নিরাপত্তাবলয়।

বুধবার সকাল থেকে নাজিম উদ্দিন রোড এলাকার প্রবেশপথগুলোতে কাটা তারের ব্যারিকেড দিয়ে পুলিশের সতর্ক প্রহরা লক্ষ্য করা গেছে। চাঁনখারপুল থেকে শুরু করে আশে-পাশের সড়কগুলোতে ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। জনসাধারনের প্রবেশে রয়েছে কড়াকড়ি, সন্দেহ হলেই পরিচয় নিশ্চিত হয়ে তল্লাশি শেষে প্রবেশ করতে দেওয়া হচ্ছে।

পুরাতন কেন্দ্রীয় কারাগারসহ আশ পাশের এলাকায় ব্যাপক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। পুলিশ সদস্যদের পাশাপাশি র‌্যাব, এসবি ও জাতীয় গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা নিরাপত্তার দায়িত্ব নিয়োজিত আছে।

ফেসবুক মন্তব্য
xxx