নিউজটি পড়া হয়েছে 59

নবীগঞ্জে বোয়ালজুর গ্রামে দিনদুপুরে এক ব্যক্তিকে হত্যা ।। জড়িতদের গ্রেফতারে পুলিশের ব্যাপক তৎপরতা

নবীগঞ্জ প্রতিনিধি ।। নবীগঞ্জ উপজেলার ক্রাইমজোন হিসেবে পরিচিত দীঘলবাক ইউনিয়নের বোয়ালজুর গ্রামে গ্রাম্য মোড়লকে অমান্য করে চলাফেরা করার ধরে ওয়াহিদ মিয়া(৫০) নামে একজনকে হত্যা করা হয়েছে।

শুক্রবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। ওয়াহিদ ওই এলাকার চান মিয়ার পুত্র। এঘটনায় নবীগঞ্জ থানার ওসি সোহেল রানা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, বোয়ালজুর গ্রামের গিয়াস উদ্দিন ও পরাশ উদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল,ওয়াহিদ গিয়াস উদ্দিনের পক্ষের লোক, সাম্প্রতি ওয়াহিদ মিয়া গিয়াস উদ্দিনকে অমান্য করে চলাফেরা করলে এতে ক্ষুব্ধ হন গিয়াস উদ্দিনসহ তার লোকজন এঘটনার সূত্র ধরে শুক্রবার বিকেলে ওয়াহিদ মিয়াকে ধরে নিয়ে গিয়াস উদ্দিনের বাড়িতে মারধর করা হয়। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরে খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি শেখ মোঃ সোহেল রানার নেতৃত্বে ওসি (তদন্ত) নুরুল ইসলাম,ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশের পুলিশ পরিদর্শক সামছদ্দিন খানসহকারে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ মোঃ সোহেল রানা নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত ১১টা পর্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি তবে এঘটনায় জড়িতদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ফেসবুক মন্তব্য
xxx