আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন সারা দেশে উন্নয়নের জোয়ার বয়ে যায় : শামিম চৌধুরী

নিজেস্ব প্রতিবেদক:  আজ ২ অক্টোবর ( মঙ্গলবার) বেলা ২ ঘটিকার সময় সুনামগঞ্জের দোয়ারায় নৌকার সমর্থনে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদের  চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের  সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট। 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৫ আসন থেকে  আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের  তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক শামিম আহমদ চৌধুরী।

প্রধান বক্তার বক্তব্যে শামিম  বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন সারা দেশে উন্নয়নের জোয়ার বয়ে যায়।আওয়ামী লীগের বিগত ১০ বছরে পদ্মাসেতুর মত বড় প্রকল্পের কাজ, সমুদ্রসীমা বিজয়,বয়স্ক ভাতা,কওমী মাদ্রাসার স্বীকৃতি, বিনা মুল্যে বই বিতরন, শিক্ষাবৃত্তি প্রদান, বিদ্যুৎসহ  বিভিন্ন  উন্নয়নমুলক কাজ হয়েছে।

তিনি আরো বলেন, বর্তমান এমপি মুহিবুর রহমান মানিক নিজ বাসায় বোমা ফাটিয়ে ছাতক-দোয়ারার মাটিকে কলঙ্কিত করেছেন। ছাতক দোয়ারার রাস্তা ঘাটের উন্নয়ন না করে সন্ত্রাসী কর্মকাণ্ডে উৎসাহিত করেছেন।আওয়ামী লীগের নিবেদিত কর্মীদের খুন, মিথ্যা হামলা-মামলার মাধ্যমে হয়রানি করে যাচ্ছেন।

তিনি বলেন, আমাকে জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন আর নির্বাচিত হই তাহলে ছাতক-দোয়ারার মানুষের জন্য কিছু করার চেষ্টা করবো। আমি বিদেশে ছিলাম, বিভিন্ন এলাকা থেকে অনেক কষ্ট করে যেসব নেতাকর্মী জনসভা সফল করেছেন তাদের কথা আমার মনে থাকবে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শামিমুল ইসলামের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, আওয়ামী লীগ নেতা অমল কর, মুক্তিযোদ্ধা আছকির মিয়া, আবরু মিয়া তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংকর কান্তি দোলার বাজার ইউ পি সভাপতি আশিক মিয়া প্রমুখ।

ফেসবুক মন্তব্য
xxx