নিউজটি পড়া হয়েছে 342

ভাটাটিকর যুব সংঘের কমিটি গঠন

সিলনিউজ২৪.০কমঃ অদ্য ২৯ সেপ্টেম্বর  ভাটাটিকর যুব সংঘের উদ্যোগে ভাটাটিকর- ১৯নং বাসায় আয়োজন করা হয় এক জরুরী সভা । ক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান শিপলুর পরিচালনায় ক্লাবের সভাপতি জামাল আহমদের সভাপতিত্বে সভা অনুিষ্ঠত হয় ।

উপস্থিত এলাকার মুরুব্বিয়ানগন বসে ২ বছরের জন্য ৫ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করে দেন এতে সর্বসম্মতিক্রমে সভাপতি আলী হোসান সুমন, সাধারণ সম্পাদক নাদিম রহমান কে নির্বাচিত করে আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ দেওয়া হয়।

উপস্থিত ছিলেন ক্লাবের প্রধান উপদেষ্টা  অধ্যাপক সৈয়দ মকসুদ আলী, উপদেষ্টা বিশিষ্ট মুরব্বী খলিল উল্লা, মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক, বিশিষ্ট ব্যবসায়ী আশরাফ বখত, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ইঞ্জনিয়ার ফরহাদ উদ্দিন আহমদ খোকন, প্রফেসর ইসলাম উদ্দিন, বিশিষ্ট মুরব্বী- হারুন মিয়া জিয়া উদ্দীন ধলা মিয়া, সুফের আহমদ চৌধুরী, আওলাদ হোসেন, বাবলু আহমেদ, লায়েক আহমেদ, রাজা মিয়া, আব্দুশ শুকুর, আব্দুর রকিব মুকুল, সাজ্জাদ মিয়া, সাদেক আহমদ, নুরুল ইসলাম খোকা, এডভোকেট ফখরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী বদরুল হোসেন লিটন, বিশিষ্ট ব্যবসায়ী শামীম আহমদ, আমিনুর রহমান পাপলু, আহমেদুর রহমান টুকু, কামাল আহমদ, আলী হাসান ওমর, তারেক আহমদ চৌধুরী, খোকন মিয়া, ফয়ছল আহমদ শিপলু প্রমুখ ।

ফেসবুক মন্তব্য
xxx