নিউজটি পড়া হয়েছে 47

বিএনপির জনসভায় প্রধান অতিথি খালেদা জিয়া!

সিলনিউজ অনলাইন ডেস্কঃ প্রায় এক বছর পর খোলা মাঠে জনসভা করছে বিএনপি। এতে প্রধান অতিথি করা হয়েছে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে। জনসভায় ঢাকাসহ বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা আসতে শুরু করেছেন।

আজ রোববার দুপুর ২টায় সোহরাওয়ার্দী উদ্যানে দলটির এ জনসভার মূল পর্ব শুরু হবে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। এরই মাঝে জনসভা সফল করতে সব প্রস্তুতি শেষ করেছে বিএনপি।

বিভিন্ন জেলার নেতাকর্মীদের নিয়ে আসা ব্যানারে খালেদা জিয়াসহ সারা দেশের নেতাকর্মীদের মুক্তির দাবি করা হয়েছে। নেতাকর্মীরা সব গ্রেপ্তারকৃত নেতাদের মুক্তির দাবিতে স্লোগান দিচ্ছেন।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নেতা নাজমুল হুদা বলেন, ‘খুব ভালো লাগছে এই ভেবে যে, বিএনপির চেয়ারপারসন জেলে থাকার পরও তাঁকে প্রধান অতিথি করা হয়েছে। কিন্তু খারাপ লাগছে আমাদের মা সমাবেশে আসতে পারছেন না। আসতে দিচ্ছে না তাঁকে এই ফ্যাসিস্ট সরকার।’

নাজমুল হুদা আরো বলেন, ‘আজ বিএনপির সমাবেশ থেকে এমন দিকনির্দেশনা আসুক, যাতে করে সারা দেশের বিএনপির কর্মীরা উজ্জীবিত হয়। নেতাদের মুক্তির দাবিতে জ্বলে ওঠে। এই সরকারের চূড়ান্ত পতনের জন্য আমরা মাঠে নামতে চাই। চাই বাংলাদেশকে পরিবর্তন করতে।’

গাজীপুর জেলা বিএনপির এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘আজ বিএনপির উচ্চপর্যায় থেকে এমন কিছু আমরা চাই যাতে করে সারা দেশের নেতাকর্মীরা আবার জ্বলে ওঠে। আন্দোলনের বিকল্প আর সামনে কিছু নেই। সুতরাং আমরা চাই আন্দোলনের চূড়ান্ত ঘোষণা আসুক।’

গতকাল শনিবার জনসভার অনুমতি পাওয়ার পরই শুরু হয় সভামঞ্চ তৈরির কাজ। মাঠ পরিদর্শন করেন বিএনপির জ্যেষ্ঠ নেতারা। বিএনপির আজকের এই জনসভা সফল করতে সকাল থেকে নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করেন। রোববার সকাল ৯টার মধ্যে কয়েকশ নেতাকর্মী সোহরাওয়ার্দী উদ্যানে অবস্থান নেয়। এরপর বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে নেতাকর্মী সমর্থকদের ভিড়।

জনসভায় অংশ নিতে ঢাকা ও আশপাশের এলাকা থেকে বিএনপি নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করেন। এ সময় দেখা যায়, ঢাকা জেলা, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, গাজীপুর থেকে আসা নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে ছোট ছোট মিছিল নিয়ে প্রবেশ করেন।

সূত্রঃ এনটিভি

ফেসবুক মন্তব্য
xxx