নিউজটি পড়া হয়েছে 150

জিরো প্লাস জিরো ইকুয়াল টু জিরো

সিলনিউজঃ আসন্ন একাদশ নির্বাচন সামনে রেখে বিকল্প ধারা সভাপতি বদরুদ্দোজা চৌধুরী ও গণফোরাম সভাপতি ড. কামালের নেতৃত্বাধীন ‘জাতীয় ঐক্য’র ঘোষণার সমালোচনা করে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, জাতীয় ঐক্য কে কে করেছে? জিরো প্লাস জিরো ইকুয়াল টু জিরো। সুতরাং এসব কিছুই কাজে আসবে না।

মন্ত্রী আজ ৩০ সেপ্টেম্বর (রোববার) সকাল ১১ টার দিকে সুনামগঞ্জের দিরাইয় উপজেলায় ‘ফিমেইল একাডেমি’র উদ্যোগে মেয়েদের শিক্ষা ও নারীর ক্ষমতায়ন শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী এই মন্তব্য করেন।

আগামীতে সিলেট-১ আসনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন অথবা তাঁর ছোট ভাই এ কে আব্দুল মোমেন বা অন্যকেউ যে-ই দলীয় মনোনয়ন পাবেন তার পক্ষেই কাজ করবেন বলে জানিয়েছেন অর্থমন্ত্রী।

অর্থমন্ত্রী বলেন, সব দল যাতে নির্বাচনে অংশগ্রহণ করতে পারে, বর্তমান সরকার তা ২০১৪ সালে নিশ্চিত করেছে। এটা নতুন করে নিশ্চিত করার কিছু নেই।

সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, জাতিসংঘের স্থানী প্রতিনিধি অর্থনীতিবিদ ড. মোমেনসহ ফিমেইল একাডেমির দাতা সদস্যরা। এর আগে অর্থমন্ত্রী হেলিকপ্টারে দিরাই উপজেলা সদরে আসেন। সেমিনারে ফিমেইল একাডেমির শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।

একুশে/সিল 

ফেসবুক মন্তব্য
xxx