কোনালের ঝুলিতে সফলতার আরেকটি পালক

সিলনিউজ বিনোদন ডেস্কঃ মোস্ট ইয়াং ট্যালেন্টেড সিঙ্গার’ (তরুণ প্রতিভাবান গায়িকা) এর সম্মাননা পেয়েছেন ‘চ্যানেল আই-সেরাকণ্ঠ’ বিজয়ী ও জনপ্রিয় কণ্ঠশিল্পী সোমনুর মনির কোনাল। তরুণদের উন্নয়ন, অগ্রগতিকে বিশ্ব-উপযোগী করতে কাজ করা সংগঠন ‘বেটার বাংলাদেশ ফাউন্ডেশন’ (বিবিএফ) এ সম্মাননা প্রদান করেছে।

রাজধানীর প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয় মিলনায়তনে গতকাল (বুধবার) কোনাল তার সম্মাননা গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বাংলাদেশে নিযুক্ত নরওয়ের রাষ্ট্রদূত সিডসেল ব্লিকেন, অস্ট্রেলিয়ার হাই কমিশনার জুলিয়া নিবলেট।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এম. এ. খালেক, উপাচার্য অধ্যাপক ড. আব্দুল হান্নান চৌধুরী, সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত সাঈদ মোহাম্মেদ আল মোহাইরী, বিবিএফ-এর পরিচালক মাসুদ এ. খান প্রমুখ।

গেল বছর দেশের ইংরেজি গণমাধ্যম ‘দ্য ডেইলি স্টার’ থেকে ‘মোস্ট ইয়ুথ আইকন ভার্সেটাইল সিঙ্গার’ এর সম্মাননা পেয়েছিলেন কোনাল। তবে এই প্রথম বিবিএফ থেকে ‘মোস্ট ইয়াং ট্যালেন্টেড গায়িকা’র সম্মাননা পেলেন তিনি। এ নিয়ে তার উচ্ছ্বাসের কমতি নেই।

কোনাল বলেন, আমার একটি সংগঠন আছেন ‘স্মাইল’। তার প্রতিষ্ঠাতা আমি। আর বিবিএফ সংগঠনটি বাংলাদেশকে বিশ্বের কাছে ব্রান্ডিং করছে। এত বড় একটি আন্তর্জাতিক মানের সংগঠন আমাকে সম্মাননা দিয়েছে, এট আমি খুবই হ্যাপী। যে সম্মান সংগঠনটি আমাকে দিয়েছে, চেষ্টা করবো সেটি কাজ দিয়ে সেটি ধরে রাখার জন্য।

গায়িকা ক্যাটাগরিতে শুধু কোনলাকে সম্মাননা দেওয়া হয়েছে। এছাড়া ইয়ুথ বিজনেস আইকন ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে বিবিএফ ফাউন্ডেশন একাধিক জনকে সম্মাননা দিয়েছেন। এরমধ্যে সাংবাদিকতায় সম্মাননা পেয়েছেন এলিটা করিম।

ফেসবুক মন্তব্য
xxx