৬ষ্ঠ মুহাম্মদ আনা মিয়া স্মৃতি মেধা যাচাই পরীক্ষা ২০১৮” সফল ভাবে সম্পন্নঃ

সিলনিউজ২৪.কমঃ মোহাম্মদীয়া ইসলামিক ওয়েলফেয়ার অর্গানাইজেশন কর্তৃক আয়োজিত “৬ষ্ঠ মুহাম্মদ আনা মিয়া স্মৃতি মেধা যাচাই পরীক্ষা ২০১৮”সফল ভাবে সম্পন্ন হয়েছে।
সুনামগঞ্জের ছাতক উপজেলাধীন জাহিদপুর সারং বাড়ী নিবাসি মো. আনছার মিয়ার অর্থায়নে ২১ সেপ্টেম্বর রোজ শুক্রবার জাহিদপুর জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ছাতক,জগন্নাথপুর ও বিশ্বনাথ উপজেলার ১৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ২৫০ জন শিক্ষার্থীর উপস্থিতিতে সকাল ১০:৩০ থেকে দুপুর ১২:০০ ঘটিকা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরে বিকাল ৩:০০ ঘটিকার সময় জাহিদপুর জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে পুরষ্কার বিতরণ উপলক্ষে এক আলোচনা  অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মাদ্রাসার সুপার মাও. নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলার একমাত্র ও বৃহত্তম মাদ্রাসা খ্যাত বুরাইয়া কামিল (এম.এ) মাদ্রাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাও.সিরাজুল ইসলাম ফারুকী সাহেব।সংগঠনের সাধারন সম্পাদক ফয়ছল আহমদ ইমনের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনা মিয়া স্মৃতি মেধা চাই পরীক্ষার পৃষ্ঠপোষক আনছার মিয়া, জনতা মহাবিদ্যালয়ের ইংরেজি প্রভাষক রুহুল করিম শিবলু, জাহিদপুর জামেয়া ইসঃ দাঃ মাদ্রাসার সভাপতি মাও. ওসমান গণী, পালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুস্তাকুর রহমান মুস্তাক,
মঈনপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নজরুল ইসলাম, জাহিদপুর জামে মসজিদের মুতাওয়াল্লী মানিক মিয়া, তাজুল ইসলাম।সংগঠনের সহ-সভাপতি  গুলজার আহমদ স্বপনের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া আলোচনাসভা ও পুরষ্কার বিতরণী  অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি ও উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য মো. মাহবুবুল হাসান জুয়েল। আলোচনা অনুষ্ঠান শেষে পরীক্ষায় ভালো ফলাফল অর্জনকারীদের মধ্যে পুরষ্কার হিসেবে নগদ অর্থ, ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়। এছাড়াও বিশেষ পুরষ্কার হিসেবে  ক,খ,এবং গ গ্রুপে সম্মিলিত মেধা তালিকায় সর্বোচ্চ নম্বর প্রাপ্ত প্রতিযোগিকে একটি স্মার্ট ফোন প্রদান করা হয়।
ফেসবুক মন্তব্য
xxx