রোহিঙ্গা সংকট সমাধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তিন দফা সুপারিশ।

Safe Place To Order Tramadol Online Can You Still Order Tramadol Online সিলনিউজ অনলাইনঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রোহিঙ্গাদের ব্যাপারে মায়ানমার সরকারের তৈরি করা বৈষম্যমূলক আইন ও নীতিমালা বাতিল করতে আন্তর্জাতিক সম্প্রদায়কে সক্রিয় হতে হবে। আজ (সোমবার) নিউইয়র্কে অভিবাসী বিষয়ক উচ্চ পর্যায়ের এক আলোচনায় অংশ নিয়ে প্রধানমন্ত্রী এসব কথা বলেছেন।

http://sustainasia.com/en/aboutus.php

enter জাতিসংঘ সদরদপ্তরে শরণার্থী বিষয়ক সংস্থা ইউএনএইচসিআর এর আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতিসংঘ মহাসচিব অ্যান্তনিও গুতেরেসও। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, স্বল্প সময়ের মধ্যে সবচেয়ে বেশি রোহিঙ্গা শরণার্থী প্রবেশের পর বিষয়টি বাংলাদেশকে মোকাবিলা করতে হচ্ছে। শত শত বছর ধরে বাস করার পরও তাদেরকে মায়ানমারের রাখাইন থেকে জোর পূর্বক তাড়িয়ে দেয়া হয়েছে।’ সংকট সমাধানে তিন দফা সুপারিশ তুলে ধরেন প্রধানমন্ত্রী। সুপারিশগুলো হলো–

here

click here প্রথমত, রোহিঙ্গাদের বিরুদ্ধে বানানো মায়ানমারের সব বৈষম্যমূলক আইন বিলোপ করতে হবে। এবং তাদেরকে তাড়িয়ে দেয়ার পেছনের আসল কারণগুলো যথাযথ সময়ের মধ্যে সমাধান করতে হবে।

Tramadol 100Mg Online

http://hoppercorp.com/virus-and-malware-removal/ দ্বিতীয়ত, রোহিঙ্গাদের জন্য নাগরিকত্ব নিশ্চিত করা, তাদের নিরাপত্তা বিধান ও আস্থা অর্জনের মাধ্যমে একটি স্বাভাবিক পরিবেশ তৈরি করা। সম্ভব হলে নিরাপত্তার স্বার্থে মায়ানমারের ভেতরে একটি সেইফ জোন তৈরি করা।

Tramadol Hexal 100Mg Online

follow site তৃতীয়ত, জাতিসংঘের মানবাধিকার কাউন্সিলের সুপারিশ অনুযায়ী মায়ানমারের যেসব ব্যক্তিবর্গ রোহিঙ্গা নিপীড়নের জন্য দায়ী তাদের বিচার নিশ্চিত করা।

go here যমুনা টিভি

ফেসবুক মন্তব্য