মাছের পেটে করে ইয়াবা পাচার : ৬১৪পিস ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯

সিলনিউজ২৪.কম: সিলেটের বন্দর বাজার মৎস্য ব্যবসায়ী সমিতির মার্কেট থেকে ৬১৪ পিস ইয়াবাসহ আব্দুল খালেক (৩৩) নামে এক পেশাদার মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর একটি অভিযানিক দল।

জানা যায়, সোমবার (২৪শে সেপ্টেম্বর) দুপুর ৩.২০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর স্পেশাল কোম্পানী, সিলেট ক্যম্পের একটি অভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো: মনিরুজ্জামানের নেতৃত্বে সিলেট বন্দর বাজার মৎস্য ব্যবসায়ী সমিতি লিমিটেড এর মার্কেট এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে অভিনব কৌশলে একটি বড় রুই মাছের পেটে লুকিয়ে রাখা অবস্থায় ৬১৪পিস ইয়াবাসহ আব্দুল খালেক (৩৩) নামে এক পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আব্দুল খালেক সিলেটের গোয়াইনঘাট উপজেলার মিত্রীমহল গ্রামের মৃত মাহমুদ আলীর পুত্র।

র‌্যাব ৯ জানায়, আব্দুল খালেক একজন পেশাদার মাদক ব্যবসায়ী, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদক দ্রব্য অভিনব কৌশলে সরবরাহ করে আসছিল।

উদ্ধারকৃত ইয়াবাসহ গ্রেফতারকৃত আসামীকে সিলেটের কতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: মনিরুজ্জামান।

ফেসবুক মন্তব্য
xxx