কাল থেকে শুরু হচ্ছে নতুন ‘কাসৌটি জিন্দেগি কে’

সিলনিউজ অনলাইনঃ ২০০১ সালে যখন প্রথম ‘কাসৌটি জিন্দেগি কে’ শুরু হয়, তখন না দর্শক বুঝেছিলেন, না প্রযোজক সংস্থা বালাজি টেলিফিল্মস পুরোপুরি বুঝে উঠতে পেরেছিল যে ভারতীয় টেলিভিশনে ইতিহাস সৃষ্টি করবে এই ধারাবাহিক। এর আগের বছরই লঞ্চ হয়েছিল বালাজির দু’টি ড্রামা ‘কিঁউকি সাঁস ভি কভি বহু থি’ ও ‘কহানি ঘর ঘর কি’ যা অসম্ভব সফল হয়। 

কিন্তু ‘কাসৌটি জিন্দেগি কে’ পরিবারকেন্দ্রিক গল্প হলেও সেখানে একটি মেয়ে ব্যক্তি স্বাতন্ত্র এবং আত্মমর্যাদার জন্য বিয়ের বন্ধন থেকে বেরিয়ে আসার সাহস দেখায়। মিলেনিয়ামের দোরগোড়ায় দাঁড়িয়ে টেলিভিশনের ক্ষেত্রে বেশ সাহসী পদক্ষেপ ছিল এমন একটি চরিত্র চিত্রণ। কারণ বেশিরভাগ ভারতীয় দর্শক এখনও বিয়ে ভেঙে যাওয়া এবং কোনও মেয়ের একাধিক সম্পর্ককে ভাল চোখে দেখে না। 

সেই চিরাচরিত ধারণাকেই আঘাত করতে চেয়েছিলেন একতা কাপুর এবং তাঁর রাইটার টিম। একমাথা সিঁদুর, শখের ঘোমটা ইত্যাদি দিয়ে সতীত্বের ব্র্যান্ডিং করে যারা, তারা যে আদর্শ মানুষ নাও হতে পারে, সেটাই তুলে ধরতে চেয়েছিলেন এই শো-এর মেকাররা। তাই কমলিকা তথাকথিত ঘরোয়া বউ হয়েও এখানে খল-নায়িকা এবং প্রেরণা বার বার বিয়ে ভাঙলেও সেই ‘নায়িকা’। 

সেই একই গল্পেরই রিমেক শুরু হবে কাল থেকে স্টার প্লাস-এ। রাত আটটার স্লটগুলি আগামী বেশ কিছুদিন যে দর্শক টানবে সেই নিয়ে খুব একটা সন্দেহ নেই। অনুরাগের ভূমিকায় পার্থ সমথান ও প্রেরণার ভূমিকায় এরিকা ফার্নান্ডেজকে ইতিমধ্যেই দেখে ফেলেছেন দর্শক প্রোমোতে। কে হবেন কমলিকা, সেই কৌতূহলে কিন্তু এখনও পর্দা টেনে রেখেছেন একতা। আর কয়েকদিনের মধ্যেই অবশ্যই জানা যাবে। দেখে নিতে পারেন নতুন এই ধারাবাহিকের প্রোমো নীচের লিঙ্কে ক্লিক করে। সূত্রঃ এবেলা

(ভিডিও)

 

ফেসবুক মন্তব্য
xxx