নগরীর সুবিদবাজার থেকে ব্যাটারিচালিত রিক্সা ছিনতাই, ভিডিও ফুটেজ সংগ্রহ।

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট নগরীর আখালিয়া বাসস্ট্যান্ড থেকে ব্যাটারিচালিত রিক্সা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকা ছিনতাইকারীর ভিডিও ফুটেজ পাওয়া গেছে। জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর সকাল ৯.১৭ মিনিটে হলুদ টিশার্ট পড়া এক ছিনতাইকারী যাত্রী বেশে সুবিদবাজারস্থ নূরানী রোড থেকে ব্যাটারিচালিত রিক্সা নিয়ে রাগীব রাবেয়া মেডিকেল কলেজে যায় এবং সেখান থেকে পরে রিক্সা নিয়ে আখালিয়া এলাকায় যায়। সেখানে ড্রাইভারকে মারধর করে রিক্সার ৪টি ব্যাটারি খুলে নিয়ে যায় সেই যুবক। ঘটনার পর রিক্সার মালিক মোঃ জাহাঙ্গীর আলমকে ফোন দিয়ে বিষয়টি অবগত করেন ড্রাইভার হারুনুর রশিদ। পরবর্তীতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অনেক খুঁজাখুঁজির পর কোন হদিস পাওয়া যায়নি সেই ছিনতায়কারীর। 

রিক্সার মালিক সুবিদবাজারস্থ মৌরসি রেস্টুরেন্ট এর পরিচালক এম এ হান্নান এর সাথে বিষয়টি নিয়ে আলাপ করেন এবং রেস্টুরেন্টের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করেন। প্রাপ্ত ভিডিওর একটি ফুটেজে দেখা যায় হলুদ টিশার্ট পড়া এক যুবক সকাল ৯:১৭ মিনিটে রেস্টুরেন্টের আশপাশে ঘুরাঘুরি করছে। আরেক ফুটেজে দেখা যায় কিছুদূরে হেটে গিয়ে সুবিদবাজার মেইন রোডের কাছাকাছি জায়গা থেকে রিক্সায় উঠে নুরানী এলাকার দিকে মোবাইলে কথা বলতে বলতে যায় ঐ যুবক।

উক্ত ঘটনার বিষয়ে মৌখিকভাবে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে অবহিত করেন রিক্সার মালিক। তারা বিষয়টি গুরুত্বসহকারে দেখছেন বলে জানিয়েছেন। অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ফুটেজ এবং ছবি দিয়ে ছিনিতাইকারীকে সনাক্ত করতে সবার কাছে আহবান জানিয়েছেন মোঃ জাহাঙ্গীর আলম। মোবাইল নাম্বার ০১৭১১৭০০৫৬০

(ভিডিও) 

ফেসবুক মন্তব্য
xxx