সায়ন্তনী এবার ‘সেক্সি ভুত’

সিলনিউজ বিনোদনঃ সুন্দরী, স্মার্ট মেয়েটি। তাঁকে দেখে প্রেমে পড়ে যাবেন অনেকেই। কিন্তু মেয়েটি নাকি আমার-আপনার মতো সাধারণ মানুষ নন। আরও স্পষ্ট করে বললে, তিনি নাকি মানুষই নন। তিনি অর্থাৎ অভিনেত্রী সায়ন্তনি। কিন্তু অভিনেত্রীর এই অবস্থা কেন?

আসলে সন্তোষ পি জয়কুমারের পরিচালনায় প্রথম তেলুগু সিনেমায় অভিনয় করছেন সায়ন্তনী। এখনও পর্যন্ত নাম ঠিক না হওয়া ছবিটি হরর সেক্স কমেডি। আর সেখানেই সায়ন্তনী এক সেক্সি ভুতের ভূমিকায় অভিনয় করছেন। সদ্য প্রথম পর্বের শুটিং চেন্নাইতে শেষ করে কলকাতা ফিরেছেন। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত থাইল্যান্ডে হবে ছবির বাকি অংশের শুটিং।

সায়ন্তনীর কথায়, ‘শুটিংয়ের প্রথম দিন একটু আনকমর্ফটেবল ছিলাম। কারণ প্রথম দিনই একটা সিডাকটিভ গান শুট করেছি। কস্টিউমও অন্যরকম। এটা কর্মাশিয়াল ছবি। আর হিরোর সঙ্গে সেটে গিয়ে প্রথম আলাপ। কিন্তু ইউনিটের সবাই এত ভাল আমাকে খুব কমর্ফটেবল ফিল করিয়েছে।

এই চরিত্রের জন্য কড়া ডায়েটে রয়েছেন বলে জানালেন সায়ন্তনী। ২৪ ঘণ্টার মধ্যে আট ঘণ্টায় তিন বার খাচ্ছেন। বাকি সময়টা উপোস। পাশাপাশি চলছে শরীরচর্চাও। আগামী ১২ অক্টোবর সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’ এবং অনিকেত চট্টোপাধ্যায়ের ‘হইচই আনলিমিটেড’ মুক্তি পাবে। দু’টি ছবিতেই দেখা যাবে সায়ন্তনীর অভিনয়।

সূত্রঃ আনন্দবাজার 

ফেসবুক মন্তব্য
xxx