বিএনপি-জামায়াতের পেট্রোল বোমায় ক্ষতিগ্রস্তসহ ১২ জনকে প্রধানমন্ত্রীর অনুদান।

সিলনিউজ অনলাইনঃ বিএনপি জামাতের সন্ত্রাসীদের পেট্রোল বোমায় আহতদের পরিবার, গুরুতর অসুস্থ দলের নেতা কর্মী, চিকিৎসাধীন সাবেক জাতীয় ফুটবলার, নিহত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যসহ মোট ১২ জনকে ১ কোটি ৭৫ লক্ষ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ ১৭ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তাদের পরিবারের সদস্যদের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন তিনি।

অনুদানপ্রাপ্তদের মধ্যে ব্রাক্ষণবাড়িয়ার নাসরিন বেগমের স্বামী জজ মিয়া ২০১৪ সালে বিএনপি জামাতের সন্ত্রাসীদের ছোড়া পেট্রোল বোমায় অগ্নিদগ্ধ হয়ে এখনো চিকিৎসাধীন আছেন। তিনি ট্রাক চালকের সহযোগী ছিলেন। একই জেলার সরাইলের সালাম বেগমের স্বামী মনু মিয়া ছিলেন ট্রাক চালক। বিএনপি-জামাতের সন্ত্রাসীদের নিক্ষেপ করা পেট্রোল বোমায় তিনিও আহত হয়েছিলেন।

অনুদান গ্রহণকারী বিণা পারভীনের স্বামী মো: জালাল উদ্দিন ছিলেন ডিবি’র পুলিশ পরিদর্শক। অবৈধ অস্ত্র উদ্ধার করতে গিয়ে সন্ত্রাসীদের করা গুলি তার মাথায় বিদ্ধ হলে তিনি মারা যান।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অসুস্থ সদস্য ফজলুর রহমান ও আবাহনী লিমিটেডের সাবেক ফুটবলার শেখ আশরাফ আলীকেও আর্থিক অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাসস

ফেসবুক মন্তব্য
xxx