নিউজটি পড়া হয়েছে 133

সুশিক্ষা ছাড়া কোন জাতি উন্নত হতে পারেনা : আব্দুল মালিক

নবীগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য আব্দুল মালিক বলেছেন, সু-শিক্ষা ছাড়া কোন দেশ বা জাতি উন্নত হতে পারেনা, দেশকে উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হলে শিক্ষার কোন বিকল্প নেই। তাই শিক্ষিত জাতি গঠনে সবাইকে আন্তরিকভাবে কাজ করতে হবে। তিনি বলেন, আজকের শিক্ষার্থীরাই একদিন উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে। তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষকদের সত্যিকারের মানুষ গড়ার কারিগর হতে হবে।  শিক্ষার্থীদের উদ্দেশ্যে করে তিনি আরও বলেন, জীবনে অনেক বড় হওয়ার স্বপ্ন নিয়ে তোমাদেরকে মনযোগ সহকারে লেখাপড়া করতে হবে।

আজ ১৬ সেপ্টেম্বর (রবিবার) সকালে নবীগঞ্জে আইডিয়াল উইমেন্স কলেজের এইসএসসি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। 

কলেজের অধ্যক্ষ নাজির আহমেদের সভাপতিত্বে ও প্রভাষক সুমন আহমেদের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী মঈনুল ইসলাম দুলাল, কলেজের পরিচালনা কমিটির সভাপতি নিরুপম দেব, প্রতিষ্টাতা সদস্য সলিল বরণ দাশ,
মন্টু চন্দ্র রায়, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এম, মুজিবুর রহমান, সাংবাদিক ছনি চৌধুরী, দাতা সদস্য সিতারা বেগম, বিশিষ্ট সমাজসেবক মাহমুদ চৌধুরী, আব্দুল আলীম, রতন চন্দ্র দাশ, দ্বীপ শংকর রায়, শারমিন জাহান শীলা, রাবেয়া সুলতানা, ডলি বনিকসহ আরও অনেকেই।

পরে কৃতি শিক্ষার্থীদের হাতে কলেজের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও মাস্টার ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

ফেসবুক মন্তব্য
xxx