পাকিস্তানকে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপে সেমিফাইনালের পথে বাংলাদেশ।

সিলনিউজ অনলাইনঃ ফের তপু বর্মনের গোলে রোমাঞ্চকর জয় পেলো বাংলাদেশ জাতীয় ফুটবল দল। পাকিস্তানকে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালের পথে এগিয়ে গেলো লাল সবুজের প্রতিনিধিরা।

আগের ম্যাচে ভুটানের বিপক্ষে ২-০ গোলের দারুণ জয়ের সুখস্মৃতিকে সঙ্গী করে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামে জেমি ডে’র শিষ্যরা।  ১২ মিনিটে সাদ উদ্দিনের কিক, ঠিকানা খুঁজে পায়নি জালের। ৫৬ মিনিটে রক্ষণের ভুলে গোল হজম করতে বসেছিলো বাংলাদেশ। যদিও গোলরক্ষকের দৃঢ়তায় রক্ষা পায় স্বাগতিকরা। ৮৩ মিনিটে সেট পিস থেকে গোলের দারুণ সুযোগ তৈরি করেও ব্যর্থ হয় বাংলাদেশ। কিন্তু ৮৬ মিনিটে আর ভুল হয়নি। তপুর গোলে নাটকীয়ভাবে লিড নেয় লাল সবুজের প্রতিনিধিরা। নেচে ওঠে গোটা গ্যালারি।

আসরে তপুর দ্বিতীয় গোলে টানা দ্বিতীয় জয় নিশ্চিত হয় স্বাগতিকদের। একইসঙ্গে, ২০১৩ সালে এই ভেন্যুতে পাকিস্তানের বিপক্ষে হারের প্রতিশোধ নিলো বাংলাদেশ।

নিজেদের উদ্বোধনী ম্যাচে ভুটানকে ২-০ গোলে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপ শুরু করে বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষেও একই ফলের লক্ষ্যে মাঠে নামে লাল-সবুজ জার্সিধারীরা। যদিও কাজটা কঠিনই তাদের জন্য, কারণ নেপালকে ২-১ গোলে হারিয়ে দারুণভাবে টুর্নামেন্ট শুরু করেছে শক্তিশালী পাকিস্তান। দুই দলের তাই সমান ৩ পয়েন্ট। যদিও গোল ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ।

সময়/সিলনিউজ

ফেসবুক মন্তব্য
xxx