সমাজসেবায় ইয়াংস্টার অসামান্য অবদান রাখছে : সৈয়দ আবুল কাশেম

নিজস্ব প্রতিবেদকঃ সমাজসেবায় ইয়াংস্টার অসামান্য অবদান রাখছে। সংগঠনের বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আমি অভিভূত। আমার বিশ্বাস ভবিষ্যতেও ইয়াংস্টার তাদের কার্যক্রম অব্যাহত রাখবে। সেই জন্য আমাদের সর্বাত্মক সহযোগিতা সব সময় থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি সৈয়দ আবুল কাশেম। গত ৪ সেপ্টেম্বর (বুধবার) যুক্তরাজ্য ইয়াংস্টার এর ঈদ পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংগঠনের সভাপতি এমদাদ হক-এর সভাপতিত্বে ও ট্রেজারার জাবেদ হোসেন এর পরিচালনায় পুর্ব লন্ডনের একটি অভিজাত রেষ্টুরেন্টের কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য স্বেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সামছুল ইসলাম বাচ্ছু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আঙ্গুর মিয়া, এনাম হক, রউফ হোসাইন, মজুমদার আলী, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আকমল হোসেন শোয়েব, সহ-সভাপতি সুজাত মিয়া, সাংগঠনিক সম্পাদক মুবিন চৌধুরী, প্রচার সম্পাদক রুবেল মিয়া প্রমুখ।

সভায় সিদ্ধান্ত হয় যুক্তরাজ্য ইয়াংস্টার এর উদ্দ্যেগে সিলেট সিটি কর্পোরেশন এর নব নির্বাচিত জনপ্রতিনিধিদের সম্মাননা স্বরুপ সংবর্ধনা প্রদান করা এবং সেবামূলক কর্মকান্ড প্রয়োজনীয় সামগ্রী দিতে প্রদান করা।

এসময় সংগঠনকে গতিশীল করতে প্রয়োজনীয় উদ্দ্যেগ গ্রহণ করা হয়েছে। পাশাপাশি জগন্নাথপুর উপজেলা নিয়ে গঠিত জগন্নাথপুর ইয়াংস্টার সার্বিক সহযোগিতায় যুক্তরাজ্য ইয়াংস্টার কাজ করবে বলেও সিদ্ধান্ত গৃহীত হয়।

ফেসবুক মন্তব্য
xxx