টানা চতুর্থবারের মতো কাউন্সিলর হিসেবে শপথ নিলেন আজাদ।

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট সিটি কর্পোরেশনে টানা চতুর্থবারের মতো কাউন্সিলর হিসেবে শপথ নিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। আজ ৫ সেপ্টেম্বর (বুধবার) সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ নেন তিনি। এসময় কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করান স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

সিলেট সিটি কর্পোরেশন প্রতিষ্ঠার পর টানা চারটি নির্বাচনে ২০নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়ে রেকর্ড গড়লেন আজাদ। ২০০৩ সালের সিসিকের প্রথম নির্বাচনে জয়লাভ করেন তিনি, এরপর আর পেছনে থাকাতে হয়নি তাকে। জয়লাভ করেছেন ২০০৮, ২০১৩ ও ২০১৮ সালের নির্বাচনে। দিনরাত পরিশ্রম আর জনগণের ভালোবাসা নিয়ে ২০নং ওয়ার্ডকে গড়ে তুলেছেন মডেল ওয়ার্ড হিসেবে।

টানা চতুর্থবার কাউন্সিলর হিসেবে শপথ নিয়ে কেমন লাগছে জানতে চাইলে এ প্রতিবেদককে আজাদ জানান, শপথ নিয়ে অনেক ভালো লাগছে। সিলেট ও আমার নির্বাচনী এলাকা ২০নং ওয়ার্ডের সম্মানিত নাগরিকদের প্রতি নতুন দায়বদ্ধতা নিয়ে দায়িত্ব শুরু করতে যাচ্ছি। আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে যেন পালন করতে পারি সেই জন্য সবার কাছে দোয়া ও সহযোগীতা চাই। ২০নং ওয়ার্ডবাসীর প্রতি ধন্যবাদ ও শুভেচ্ছা জানাচ্ছি।

উল্লেখ্য, ৩০ জুলাই অনুষ্ঠিত সিসিক নির্বাচনে ২০নং ওয়ার্ড থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেন আজাদুর রহমান আজাদ।

ফেসবুক মন্তব্য
xxx